অবতক খবর,১৬ মার্চ: ভোটের আগে আসানসোল থেকে ফের নগদ টাকা উদ্ধার। নাকা তল্লাশির সময় সালানপুর থানার কল্যানেশ্বরী নাকা চেকপোস্ট থেকে কল্যানেশ্বরী ফাঁড়ি পুলিশ একটি গাড়ির মধ্যে থেকে নগদ পাঁচ লক্ষ টাকা বাজেয়াপ্ত করে ।
লোকসভা নির্বাচনের দিন ঘোষণা হবার পর থেকেই ডুবুডি ও কল্যানেশ্বরী সহ রূপনারায়নপুর চেকপোস্ট গুলিতে চলছে নাকা চেকিং আর সেই নাকা চেকিং চলাকালীন পুলিশের হাতে বড়সড় সাফল্য উঠে এল ।

জানাজায় সালানপুর থানার অন্তর্গত কল্যানেশ্বরী ফাড়ির পুলিশ রানীগঞ্জ এর দিক থেকে আসা ঝাড়খন্ড নম্বর
JH21K 8693 নম্বরের একটি সুজুকী ডিজায়ার গাড়িতে তল্লাশি চলাকালীন গাড়ির মধ্যে থাকা চারজনের কাছ থেকে নগদ পাঁচ লক্ষ টাকা পায় এবং সেই টাকা কিজন্যে কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল সেবিষয়ে তাদের জিজ্ঞাসা বাদ করেছে পুলিশ।যদিও গাড়ির ভেতরে থাকা যাত্রীদের দাবি তারা সেই টাকা নিয়ে চিকিৎসার জন্যে ধানবাদের জন্যে যাচ্ছিলেন
তারা জনতেননা যে এত টাকা নগত টাকা নিয়ে যাওয়া মানা রয়েছে ।তবে তাদের কাছে পাঁচলাখ টাকা নগদ ছিল সেই সব টাকায় চিকিৎসার জন্যে নিয়ে যাওয়া হচ্ছিল ।

তবে ঘটনার পরই সালানপুর থানার আধিকারিক অমিত হাটি ঘটনাস্থলে পৌঁছে ঘটনার তদন্ত শুরু করেছেন।তবে পুলিশ সূত্রে জানা গেছে,
টাকার উৎস সম্পর্কে সদুত্তর না মেলায় টাকা গুলি আটক করেছেন পুলিশ।ভোটের আগে ওই টাকা কী কারণে আনা হয়েছিল খতিয়ে দেখা হচ্ছে। এর আগেও আসানসোল এর বুকে গোপনসূত্রে খবর পেয়ে ভোটের আগে প্রচুর পরিমানে টাকা উদ্ধার হয়।
ঘটনার সময় কল্যানেশ্বরী ফাঁড়ির পুলিশ অফিসার উজ্জ্বল সাহা সহ অন্যান্য পুলিশ কর্তারা উপস্থিত ছিলেন ।