অবতক খবর,৬ আগস্ট,বোলপুর,৬ আগস্ট: ভূমি ও ভূমি সংস্কার আধিকারিককে দপ্তরে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে কাজ করে দেওয়ার হুমকি দিল দুই দুষ্কৃতী। খবর পেয়ে বোলপুর থানার পুলিশ আসে ঘটনাস্থলে। দপ্তরের প্রত্যক্ষদর্শী কর্মী জানান, জমি মাফিয়া দুই দুষ্কৃতি হাতে পিস্তল নিয়ে আধিকারিকের ঘরে চড়াও হয়৷ রীতিমতো আতঙ্কিত দপ্তরের কর্মী-আধিকারিকেরা।

বোলপুরের কালীমোহনপল্লীতে রয়েছে ভূমি ও ভূমি সংস্কার দপ্তর। এদিন বিকেলে দুই দুষ্কৃতি হাতে পিস্তল নিয়ে দপ্তরে চড়াও হয় বলে অভিযোগ। দপ্তরের কর্মীরা জানান, সটান ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক (বি এল এল & আর ও) সঞ্জয় রায়ের কক্ষে ঢুকে যায় দুই দুষ্কৃতি। আধিকারিকে মাথায় পিস্তল ঠেকিয়ে ৩ দিনের মধ্যে কোন একটি জমি রেকর্ড করে দেওয়ার হুমকি দেয় দুষ্কৃতিরা৷ রেকর্ড না হলে, প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে বেরিয়ে যায় দুষ্কৃতিরা৷ এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়ায় ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের। খবর পেয়ে বোলপুর থানার পুলিশ আসে ঘটনাস্থলে। পুলিশ আধিকারিকদের বয়ান নিয়ে তদন্ত শুরু করেছে৷ জানা গিয়েছে, ওই দুই দুষ্কৃতী জমি মাফিয়া।

বোলপুরে ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক সঞ্জয় রায় বলেন, “একটা অপ্রিয়কর ঘটনা ঘটেছে। এই মুহুর্তে বিস্তারিত কিছু বলতে চাইছিনা। পুলিশকে খবর দেওয়ায় পুলিশ এসেছে৷”

ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের কর্মী তথা প্রত্যক্ষদর্শী সরস্বতী দে বলেন, “দুজন এসেছিল। স্যারের মাথায় পিস্তল ঠেকিয়ে ৩ দিনের মধ্যে জমি রেকর্ড করে দিতে বলছিল। না দিলে ঝাঁঝরা করে দেব বলে হুমকি দেয়৷ এই ঘটনা আগে ঘটেনি, আমরা খুবই আতঙ্কিত।”