সুদেষ্ণা মন্ডল :: অবতক খবর :: ২৯শে ডিসেম্বর :: দক্ষিণ ২৪ পরগনা :: চাকরি দেওয়ার নামে অপহরণ করে টাকা হাতানোর আভিযোগে গ্রেফতার দশ জন । সোনারপুর থানার পুলিশ বরেন্দ্রপাড়া থেকে তাদের গ্রেফতার করে। স্বাস্থ্য দফতরে সরকারি চাকরি দেওয়া হবে বলে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন দেওয়া হতো। চাকরি প্রার্থীরা গেলে তাদের মারধর করে টাকা, মোবাইল ও অনান্য সামগ্রি কেড়ে দেওয়া হত হলে আভিযোগ।

এমনকি কাওকে উপহরন করে বাড়িতে ফোন করিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়া হতো বলে অভিযোগ।নিজেদেরকে সংবাদ মাধ্যমের প্রতিনিধি পরিচয় দিয়ে, পুলিশের ভয় দেখাতো তারা।

গত ১১ ডিসেম্বর বিরাটির বাসিন্দা সিতারাম পাত্র সোনারপুর থানায় অভিযোগ করেন , সোশ্যাল মিডিয়ায় চাকরির বিজ্ঞাপন দেখে তিনি নাগের বাজার এলকায় গেলে তাকে বেধড়ক মারধর করে ২৩ হাজার টাকা সোনার চেন ও গাড়ি কেড়ে নেওয়া হয়, পরে তাকে দুদিন অপহরণ করে মোটা অঙ্কের টাকার জন্য চাপ দেওয়া হয়। টাকা না পেয়ে তাকে সোনারপুর ছেড়ে দেওয়া হয়।পুলিশ তদন্তে নেমে তাদের খোঁজ পায় ।

সোনারপুর থানার আইসি সঞ্জীব চক্রবর্তীর নেতৃত্বে সোনারপুর বরেন্দ্রপাড়ায় একটি বাড়িতে হানা দিয়ে শনিবার রাতে তাদের গ্রেফতার করে।এদের কাছ থেকে উদ্ধার হয় একটি খেলনা বন্ধুক,ক্যামেরা,সংবাদ মাধ্যমের নকল পরিচয় পত্র,জাল নোট, উদ্ধার গাড়ি। ধৃতদের রবিবার বারুইপুর আদালতে তোলা হবে।