অবতক খবর,২০ জুন,জলপাইগুড়ি: গত কয়েকদিন আগে ভ্যাকসিন নিয়ে শিশু মৃত্যুর ঘটনায় ধুন্দুমার কাণ্ড ঘটেছিলো ধূপগুড়ি ব্লকের ঝারআলতা দুই নং গ্রাম পঞ্চায়েতের খট্টিমারি এলাকার। আশাকর্মীকে মাটিতে ফেলে বেধড়ক মার।সোমবার সকালে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ধূপগুরির খুটটিমারি এলাকায়।

গত ১৬ ই জুন ওই এলাকার একটি সেন্টার থেকে ভ্যাকসিন নেয় তিন মাসের এক শিশু।এরপর তার শরীর খারাপ হয় বলে অভিযোগ করে।১৭ তারিখ ভোরে সেই শিশুর মৃত্যু হয়। পরিবারের অভিযোগ ভ্যাকসিন এর জন্য মৃত্যু হয়েছে তাদের শিশুর।

এই ঘটনার জেরেই আজ সকালের এই ধুন্ধুমার কান্ড। মৃত শিশুর পরিবার ও তার আত্মীয় পরিজনরা সেই সেন্টারে যান বিক্ষোভ দেখাতে। মৃত শিশুর মা অভিযোগ করেন একজন আশাকর্মি গ্রামে বলে বেড়াচ্ছেন যে শিশুর মা নিজেই তার শিশুকে গলাটিপে মেরেছে। এই খবর শোনা মাত্রই মৃত শিশুর মা দলবল নিয়ে চড়াও হয় সেই সেন্টারে। সেই আশা কর্মী কে রীতিমত মাটিতে ফেলে বেধড়ক মারধর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ধুপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গার নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী। পুলিশ এসে 8 মহিলা সহ মোট 9 জনকে আটক করে থানায় নিয়ে আসে। সেইসাথে আক্রান্ত সেই আশা কর্মীকে ধুপগুড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। টানটান উত্তেজনা এলাকায়।