অবতক খবর,২৪ জুলাইঃ রাষ্ট্রয়ত্ত একটি ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের পরিচয় দিয়ে ভুয়ো ফোন আসার পরে দুদিনে বেশ কয়েকক্ষেপে চৌষট্টি হাজার ২৬৪ টাকা অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে গেল অবসরপ্রাপ্ত এক রেল কর্মীর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদীয়ার নবদ্বীপে।

জানা যায়, নবদ্বীপ পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের বুড়ো শিবতলা ব্যানার্জি পাড়া এলাকার বাসিন্দা অবসরপ্রাপ্ত রেল কর্মী ৬২ বছর বয়সী অভিজিৎ ভট্টাচার্যের ফোনে গতকাল ব্যাংক ম্যানেজারের পরিচয় দিয়ে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি ফোন করে তাঁর ব্যাংক অ্যাকাউন্ট ও এটিএম কার্ড ব্লক হয়ে গিয়েছে বলে জানান। এবং অভিজিৎ বাবুর কাছে অ্যাকাউন্ট নাম্বার ও এটিএম কার্ড নাম্বার জানতে চাইলে তিনি বিশ্বাস করে অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তিকে সবিস্তারে জানিয়ে দেন।

এরপর ঐদিন ই প্রথমে তিন খেপে ১০ হাজার টাকা করে তার ব্যাংক অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে যায়। এরপর আজ ফির প্রথমে ১০ হাজার টাকা এবং পরে ২৪ হাজার ২৬৪ টাকা কেটে নেওয়া হয় অবসরপ্রাপ্ত ওই রেল কর্মীর একাউন্ট থেকে।

প্রতারিত হয়েছেন তিনি, বিষয়টি বুঝতে পেরে এরপর অভিজিৎ বাবু প্রথমে ব্যাংকের সঙ্গে যোগাযোগ করেন, এবং পরে নবদ্বীপ থানায় এসে লিখিত আকারে অভিযোগ দায়ের করেন। অভিজিৎ ভট্টাচার্যের লিখিত অভিযোগের ভিত্তিতে সম্পূর্ণ ঘটনাটির তদন্ত শুরু করেছে নবদ্বীপ থানার পুলিশ।