অবতক খবর,২২ ফেব্রুয়ারি: ভুয়ো পুলিশ ডাক্তারের পর এবার ভুয়ো আর টি ও অফিসার! নিজেকে পরিবহন দপ্তরের অফিসার পরিচয় দিয়ে রাস্তায় দাঁড়িয়ে টাকা তোলার অভিযোগ। অভিযুক্তকে আটকে রেখে পুলিশের হাতে তুলে দিল স্থানীয়রা। ঘটনাটি নদীয়ার শান্তিপুর থানার নৃসিংহপুর এলাকার। জানা যায়, হঠাৎ নৃসিংহপুর এলাকার এক চাল ব্যবসায়ীর কাছে ফোন আসে। সেখানে উল্টো দিক থেকে কোন একজন ব্যক্তি নিজেকে আরটিও অফিসার পরিচয় দিয়ে তার চালের গাড়ি আটকে রাখে।

পাশাপাশি তাকে বলে তার চালের গাড়ি ছেড়ে দেবে যদি সে কিছু টাকা দেয়। এরপরই সন্দেহ হয় ওই চাল ব্যবসায়ীর। পরবর্তীকালে অভিযুক্ত যখন মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল ছেড়ে যাচ্ছিলেন তখন তাকে দাঁড় করায় ওই চাল ব্যবসায়ী। এরপরেই জিজ্ঞাসাবাদ করলে তার কথার অসংগতি পাওয়া যায়। খবর জানাজানি হতেই বহু ব্যবসায়ী থেকে শুরু করে স্থানীয়রা ঘটনাস্থলে ভিড় জমায়। খবর দেওয়া হয় শান্তিপুর থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ এসে ওই অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়।

যারা যায় ওই অভিযুক্তের নাম সুশান্ত দেবনাথ, বাড়ি বর্ধমান জেলার জাহাননগর এলাকায়। অভিযুক্ত সুশান্ত মন্ডল বলেন, আমি আরেকজন অপরিচিত ব্যক্তি রাস্তার ধারে বসে মদ্যপান করছিলাম। ঠিক তখনই চালের গাড়িটি আস্তে দেখে আমি আটকাই। এরপরে ই ওই চালের মালিক কে ফোন করলে আমি নিজেকে আরটিও অফিসার বলে পরিচয় দিই। তবে স্থানীয়দের দাবি শুধু মাত্র ওই চালের গাড়িকে আটকে রেখে নয় পাশাপাশি একাধিক গাড়ির কাছ থেকে তিনি টাকা তুলেছেন। ওই ব্যবসায়ী এবং স্থানীয়রা চাইছেন অবিলম্বে অভিযুক্তকে আইনের ব্যবস্থায় আনা হোক।