অবতক খবর,৩০ জুলাই,নদীয়া :- নদীয়ার ফুলিয়া উমাপুরের বাসিন্দা, ৪০ বছর বয়সী বিকাশ দাস মাস পাঁচেক আগে মহারাষ্ট্রের পুনেতে কাজ করতে যান সেন্টারিংয়ের। ফুলিয়ার প্রফুল্ল নগর এবং সবুজপল্লীর বাসিন্দা সুব্রত সন্ন্যাসী এবং আসিস তরফদার তাদেরকেও নিয়ে যাওয়ার অনুরোধ জানান। পুনেতে একটি ঘর ভাড়া করে, থাকতেন একই ঘরে।

গত ২৯ জুলাই , সকালে পরিবারের লোক খবর পায় তার মৃত্যু হয়েছে , লোহার রড বা ওই ধরনের শক্ত কিছু দিয়ে তাকে একাধিকবার মাথায় আঘাত করা হয়েছে বলেই জানতে পেরেছেন তারা, রাত্রি থেকেই সুব্রত সন্ন্যাসী পলাতক, তবে অপর এক শ্রমিক আশিষ তরফদারকে কে মহারাষ্ট্র পুলিশ জিজ্ঞাসা আমাদের জন্য আটক করে। ফুলিয়া থেকে মহারাষ্ট্রের অন্যত্র কাজ করার সুজন রায় শ্যাম দাস দের সাথে যোগাযোগ করে মৃতেরর পরিবার।

তাদের সহযোগিতায় মৃতদেহ ময়নাতদন্তের পর গতকাল রাত আটটা নাগাদ, মহারাষ্ট্র থেকে মৃতদেহ অ্যাম্বুলেন্সে নিয়ে ফুলিয়ার উদ্দেশ্যে দেন তারা। আনুমানিক আজ এগারোটা নাগাদ এসে পৌঁছাবে মৃতদেহ।

সুব্রত সন্ন্যাসী পলাতক হলেও মহারাষ্ট্রের অন্যত্র কাজ করা এক ছেলেকে মহারাষ্ট্র পুলিশ গ্রেফতার করেছে বলেই, সূত্রের খবরে জানা যায়। তবে আসিস তরফদার কে জিজ্ঞাসা কাদের জন্য আটক রেখেছে মহারাষ্ট্র পুলিশ। কি কারনে এই খুন তা তদন্ত করছে মহারাষ্ট্র পুলিশ। পরিবারে স্ত্রী এক পুত্র এবং কন্যা সহ আত্মীয় পরিজন এলাকাবাসী সকলেই ভেঙে পড়েছেন।