অবতক খবর :: ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসার দিন।  এই বিশেষ দিনে “বাড়িয়ে দাও তোমার হাত” ফাউন্ডেশনের পক্ষ থেকে কাঁচরাপাড়া, কল্যাণী এবং নৈহাটি টেশনে সকল অসহায় গরিব মানুষদের মুখে খাবার তুলে দিল বাড়িয়ে দাও তোমার হাত ফাউন্ডেশনের সদস্যরা।

৫০ জন অসহায় গরীব মানুষদের মধ্যে খাদ্যদ্রব্য প্রদান করে । এদিনের এই মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশিষ দাস, সুমন মজুমদার, মনোজিৎ রায়, সৌজিত ভট্টাচার্য ,অর্ঘ্য সমাদ্দার, বাদল টুডু, কোয়েল চক্রবর্তী, নন্দিনী ভট্টাচার্য, দেবা দে, সুব্রত সহ অন্যান্য সদস্যরা। এই অনুষ্ঠানে বিশেষভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেন চম্পা ঘোষ, বাবাই সরকার, কৌশিক দাস ও সকল সদস্যরা।

বাড়িয়ে দাও তোমার হাত ফাউন্ডেশনের পক্ষ থেকে অন্যতম কর্ণধার সৌজিত ভট্টাচার্যী জানান, আজ বাঙালির কাছে ভালোবাসার দিন ।তাই আজকে আমাদের ভালোবাসাটা ছিল তাদের জন্য যারা খুবই অসহায় গরীব মানুষ, তাই আমরা সকল সদস্যরা মিলিত হয়ে তাদের মুখে একটু হাসি ফুটিয়ে নিজেরা আনন্দিত হলাম ।

এবার থেকে আমরা চিন্তা করছি যে, এই ধরনের গুরুত্বপূর্ণ দিনগুলিতে আগামী দিনে খাদ্য বিতরণ ছাড়াও অন্যান্য জিনিস বিতরনের জন্য যেমন বস্ত্রও জামা-কাপড় এবং বিভিন্ন শিক্ষা সংগ্রামী প্রদানের উদ্যোগ নেওয়ার।