অবতক খবর,সংবাদদাতা,মুর্শিদাবাদ , ২৮শে ফেব্রুয়ারী :: আজ বহরমপুরে সাংবাদিক বৈঠক করলেন পশ্চিমবঙ্গ সরকারের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী।তিনি বলেন আগামী মার্চ মাসের পয়লা তারিখে ভারতবর্ষের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জি কোলকাতা আসছেন। ইতিমধ্যে পূর্ব ভারতের বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী স্বরাষ্ট্র সচিব তিনি হয়তো বৈঠক করেছেন। সেটা সরকার কিন্তু বছরের অমিত শাহ জি ভারতবর্ষ জুড়ে যে কান্ড ঘটিয়েছেন ভারতের ইতিহাসে ক্ষমার অযোগ্য বলে লেখা থাকবে।

একদিকে তার গেরুয়াধারী দলের নেতারা গাল দিয়ে বলছেন “গোলি মারো সালোকো “। আমরা তার বিরুদ্ধে বলতে চাই ভাউতা ভাই CAA ফুল বাদ ।শাহ পুলিশদের বলছেন পাঁচ ছটি এলাকায় দেখলেই গুলি চালাও। এই যে অসহনীয় পরিস্থিতি দেশের জন্য প্রচন্ড বিপদ এবং এই বিপদ শুধু দিল্লি নয় সারা ভারতে তারা ছড়িয়ে দিতে চাচ্ছেন। এটা সংবিধানের একটা সংকট বলে মনে হচ্ছে।

একই ভাবে ক্ষমতার অপব্যবহার করে তারা ভাবছেন তিনশো এগারো জন সদস্য আছে বলে তারাই শেষ কথা বলবে কিন্তু আমরা মনে করি ভারতের সংবিধান শেষ কথা বলবে ।আমরা মনে করি ভারতবর্ষের গণতন্ত্র শেষ কথা। ভারতবর্ষের জনতার মন মানসিকতা শেষ কথাবলবে । সেই জায়গায় দাঁড়িয়ে অমিত সাহাজি যখন কলকাতায় আসছেন গণতান্ত্রিক পদ্ধতিতে প্রতিবাদ জানানো টাই ঠিক কর্তব্য বলে আমরা মনে করি।

এই প্রতিবাদ জমিয়েত উলেমা হিন্দ বাহিনীর পক্ষ থেকে মৌলালি পাঁচ মাথা মোড়ে বাজার সংলগ্ন যে রাস্তা আছে ছোট রাস্তা সেখানে লোকজন জমায়েত হবে আমরা ওখান থেকে সোজা যাবো ধর্মতলার দিকে এস এন ব্যানার্জী রোড হয়ে এবং জওহরলাল নেহেরু ক্রসিং এর  আর  বাধা  পেলে আমরা , পুলিশ যেখানে আমাদের বাধা দেবে সেখানেই আমরা অবস্থান করবো। সাড়ে বারোটায় আমাদের এই মিছিল যাবে। আমাদের প্রধান কর্মসূচি শান্তিপূর্ণভাবে হবে।