অবতক খবর, সংবাদদাতা :: অবশেষে ভাটপাড়া পৌরসভা নতুন বোর্ড গঠন হলো চেয়ারম্যান হিসেবে অরুণ ব্যানার্জি আগেই শপথ নিয়েছেন এবার ভাইস চেয়ারম্যান হিসেবে আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্রাক্তন ভাইস চেয়ারম্যান মাকসুদ আলম শপথ গ্রহণ করলেন।

পাঁচজন সিআইসি হিসেবে শপথ গ্রহণ করলেন। সিইসি জঞ্জাল হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন মনোজ গুহ। বিতর্কে থাকা 23 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সত্যেন রায় সি আই সি জল, হিমাংশু সরকার সি আই সি পি ডব্লিউ ডি, লালন চৌধুরী সিআইসি লাইট এবং দেবপ্রসাদ সরকার সিআইসি হেলথ এর দায়িত্ব পেয়েছেন।

সকল তৃণমূল কাউন্সিলরদের উপস্থিতিতে তারা একে একে এই শপথ নেন । তবে মনোজ গুহ চিকিৎসার জন্য রাজ্যের বাহিরে থাকার কারণে শপথ নেননি। তিনি শুক্রবার জয়নে করবেন।দেবপ্রসাদ সরকার জানান আমি আমার দায়িত্ব পালনে কোনো রকম ত্রুটি রাখব না। দল আমাকে এই পদের যোগ্য মনে করেছে তাই আমি দলের প্রতি ও সমস্ত কাউন্সিলর ও এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞ। শপথ গ্রহণের পাশাপাশি বোর্ড মিটিং অনুষ্ঠিত হয় ভাটপাড়া পৌরসভার কনফারেন্স হলে।

উল্লেখ্য আগামী পৌর নির্বাচন এপ্রিল মাসে হবার কথা। যদিও এই প্রশ্নের নির্বাচন হবে না বলে খবর। কারণ ব্যারাকপুর শিল্পাঞ্চলে আঠটি পৌরসভাকে একসঙ্গে মিলিয়ে ব্যারাকপুর নতুন নগর নিগাম তৈরির পরিকল্পনা নিয়েছে সরকারের । তবে এই পৌরবোর্ড এর সময়সীমা এপ্রিল মাসে শেষ হবে। আর এপ্রিল মাস পর্যন্ত এই বোর্ড তাদের কাজকর্ম চালিয়ে যাবে ।