ভাটপাড়ার দখল রাখতে সৌরভ সিংয়ের নতুন চাল – হতে পারে হর্স ট্রেডিং ।

বিনয় ভরদ্বাজ :: অবতক খবর :: ২০শে,ডিসেম্বর ::ভাটপাড়া : : ভাটপাড়া পৌরসভা এখন বিজেপির হাত থেকে প্রায় বেরিয়ে গেছে ৩২ জন কাউন্সিলরদের মধ্যে ১৮ জন কাউন্সিলর বিজেপি নেতা ও ভাটপাড়ার চেয়ারম্যানের বিরুদ্ধে যে অনাস্থা জমা দিয়েছিলেন আজ সেই অনাস্থার ১৫ দিন পূরণ হলো। এমন অবস্থায় মোক্ষম চাল দিলেন চেয়ারম্যান ও অর্জুনের ভাইপো সৌরভ সিং ।

তিনি অনাস্থা আনার জন্য একটি নোটিশ জারি করে এক মাসের আগাম নোটিশ দিয়ে ২০ শে জানুয়ারি অনাস্থার মিটিং ডেকেছেন।তৃণমূলী কাউন্সিলররা জানান এই চালাকি কিছুতেই সফল হতে দেবেন না ।

তৃণমূল নেতা ও ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সত্যেন রায় জানান এটা বদমাইশি তার কাছে ১৫ দিনের সময় ছিল । তিনি শেষ দিনে নোটিশ দিয়ে একমাস সময় নিচ্ছেন কোন আইনে ? সত্যেন জানান আমরা আইনি পরামর্শ নিচ্ছি ।

তিনি আরো জানান অর্জুন ও সৌরভ ভাটপাড়া যে দুর্নীতি করেছে তার প্রমাণ লোপাটের চেষ্টা শুরু করে দিয়েছেন । বহু জরুরী কাগজপত্র পুড়িয়ে দিয়েছে তারা এখন বাঁচার চেষ্টা করছে কিন্তু কিছুতেই সে বাঁচবে না ।

১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মনোজ গুহ জানান অর্জুনের এই চালাকি আমরা সফল হতে দেব না । অনাস্থা একটি জরুরী নোটিশ তার যদি সৎ সাহস থাকত তাহলে তিনি এ দিনে এত দিনের মধ্যে নোটিশ দিয়ে তিনি মিটিং ডাকতে পারতেন । একমাস সময় কিছুতেই সময় দেওয়া যাবে না । তিনি আরো জানান আমরা কোর্টে যাব ।

তিনি জানান অর্জুনের ভাইপো সৌরভের কাছে মাত্র ১০ জন কাউন্সিলর রয়েছেন । এমন অবস্থায় সে চেয়ারম্যান টিকে থাকতে পারে না । তবে পদ ছাড়তে এখন তার অনেক কষ্ট হচ্ছে । যতই কষ্ট হোক না কেন সৌরভ অর্জুনকে ভাটপাড়া পৌরসভা থেকে বেদখল করেই আমরা ছাড়বো ।

সূত্রে জানা গেছে সৌরভ এক মাসের সময় নিচ্ছেন পৌরসভার বেহাত হওয়া থেকে বাঁচতে । তাই তারা ইচ্ছে করেই আইনি ঝামেলা নিয়ে গিয়ে সময় নষ্ট করতে চান । এক তৃণমূল নেতা জানান অর্জুন এর পক্ষে ১৩ জন কাউন্সিলর রয়েছেন,।

এখন অর্জুন আগের মতনই সেই সমস্ত কাউন্সিলরদের হুমকি চুমকি ও বন্দুকের নলের উপরে দল পরিবর্তন করাতে চান,তাই এই সময় তার হাতে চেয়ে নিয়েছেন । শুধু তাই নয় তৃণমূল কাউন্সিলররা জারা অর্জুনের প্রতি বিরোধিতা করছেন তাদের কোন মেরুদন্ড নেই |