অবতক খবর  : ভাটপাড়ার অশান্তি যেন কিছুতেই থামছে না। জানা গেছে,গত রবিবার রাতে ভাটপাড়া পৌরসভা ৩১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কল্পনা লাহিড়ীর ভাইয়ের বাড়িতে ব্যাপক বোমাবাজি করে কিছু অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা। আর এই ঘটনায় তৃণমূল সরাসরি অভিযোগ তুলেছে বিজেপির দিকে। ‌ এ প্রসঙ্গে কাউন্সিলের কল্পনা লাহিড়ী জানান, ভাটপাড়া পৌরসভা অনাস্থা ঠেকাতেই এই রকম কার্যকলাপ করা হচ্ছে। অন্যদিকে বিজেপির দাবি তৃণমূল নিজেরাই নিজেদের বাড়িতে বোমা মেরে বিজেপির ঘাড়ে দোষ চাপাচ্ছে।

শুধু ভাটপাড়া নয় রবিবারে হালিশহর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর সুনীতা বিশ্বাসের বাড়িতেও ব্যাপক ভাঙচুর হয়। কাউন্সিলর সুনিতা বিশ্বাস সরাসরি অভিযোগ তুলেছেন হালিশহর পৌরসভার পৌরপ্রধান অংশুমান রায়ের বিরুদ্ধে। তিনি বলেন পৌর প্রধানের নেতৃত্বে এই ঘটনা ঘটেছে তিনি বলে দিয়েছেন কোথায় কি করতে হবে। আর তার অঙ্গুলিহেলনে স্থানীয় ক্লাবের ছেলেরা তার বাড়ি ভাঙচুর করেছে বলে তিনি অভিযোগ করেছেন। অন্যদিকে ওই ক্লাবের সম্পাদক শুভঙ্কর ঘোষ জানিয়েছেন,এটি বিজেপির গোষ্ঠী দ্বন্দ্বের জেরেই হচ্ছে। এর সঙ্গে তৃণমূল অথবা ক্লাবের কোন সদস্য জড়িত নয়। আর যদি কেউ জড়িত থাকে তবে প্রশাসন তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেবে। এ প্রসঙ্গে তৃণমূলের জেলা নেতৃত্বরা বলেন, প্রশাসন এর ব্যবস্থা নেবে।

কি কারণে এইসকল ঘটনা ঘটছে তা তদন্ত করবে। অন্যদিকে আজ হালিশহরের কাউন্সিলর ও বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুরের ঘটনায় তাদের বাড়ি ঘুরে দেখলেন বিজেপি বিধায়ক শুভ্রাংশু রায়, রাজা দত্ত সহ অন্যান্য বিজেপি নেতারা। এছাড়াও আক্রান্ত কর্মীদের সবরকম সাহায্য আশ্বাসের কথা বলেন বিধায়ক। এর পাশাপাশি। তিনি এও বলেন, যেভাবে বিজেপি কর্মীদের ওপর আক্রমণ হচ্ছে আগামী দিনে বড় পদক্ষেপ নিতে চলেছে বিজেপি দল। এরপর তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন,’এটি কোন নতুন ঘটনা নয়। প্রায় প্রতিদিনই কোন না কোন বিজেপি কর্মীদের বাড়িতে আক্রমণ হচ্ছে। কারণ পায়ের তলার মাটি হারাচ্ছে তৃণমূল কংগ্রেস। মানুষের সাথে যোগাযোগ যারা রাখছেন,যারা মানুষের কাজ করছেন তাদের ওপর সন্ত্রাসী আমি আনতে চাইছে তৃণমূল। এসব দেখেও প্রশাসন নির্বিকার। হাতে চুড়ি পড়ে বসে আছে প্রশাসন।’