অবতক খবর,১৮ মেঃ ভাটপাড়া পুরসভার বিরুদ্ধে নানান সময়ে একাধিক অভিযোগে সরব হতে দেখা যায় বিরোধী রাজনীতি দলের নেতা-কর্মীরা। পুরসভার অন্দরে বিভিন্ন ইস্যুতে বিক্ষোভ দেখানোর ছবিও মাঝেমাঝেই দেখা গিয়েছে। আজ ভাটপাড়া পুরসভার অন্তর্গত বিভিন্ন বিষয় নিয়ে মোট আট দফা দাবি রেখে চেয়ারপারসন রেবা রাহার সাথে সাক্ষাৎ করতে যায় ব্যারাকপুর সাংগঠনিক যুব মোর্চার এক প্রতিনিধি দল।

প্রথমে ভাটপাড়ার কুলি ডিপো মোড় থেকে এক প্রতিবাদ মিছিল করে বিজেপির নেতা- কর্মীরা। সেখান থেকে তারা সঙ্গবদ্ধ হয়ে ভাটপাড়া পৌরসভার সামনে এসে বিক্ষোভ থাকেন। মিছিলের নেতৃত্ব দেন ব্যারাকপুর সাংগাঠনিক জেলার যুব মোর্চার সভাপতি বিমলেশ তিওয়ারী, যুবনেত্রী জিনিয়া চক্রবর্তী ও অন্যান্য নেতৃবৃন্দ।

চেয়ারপারসনের সাথে দেখা করার পরে পুরসভায় অফিসিয়ালি ডেপুটেশন দেয় বিজেপির চার সদস্যরা প্রতিনিধি দল। যুব মোর্চার সভাপতি বিমলেশ তিওয়াড়ি বলেন, ভাটপাড়া মজদুরদের এলাকা। কিন্তু পুরসভার চেয়ারপারসনের ঘর দেখে মনে হচ্ছে গোটা পুরসভাটাই তাজবেঙ্গলে পরিণত হয়েছে। আমি বুঝতেই পারলাম না পুরসভার চেয়ারপারসন কে। আমরা যা প্রশ্ন করলাম তার উত্তর দিলেন অন্য কেউ। আমরা জানি না আমাদের দাবি দেওয়া মানা হবে কিনা। তবু লিখিতভাবে আমরা আমাদের দাবি দাওয়া জানিয়ে গেলাম। অন্যদিকে গোটা বিষয়টি কার্যত রাজনৈতিকভাবেই দেখলেন ভাটপাড়া পুরসভার ভাইস চেয়ারম্যান দেবজ্যোতি ঘোষ। তিনি জানান খুব সদর্থক আলোচনা হয়েছে। তবু রাজনৈতিক পরিসর বাড়ানোর জন্য ওনারা ওনাদের মত করে মতামত রাখছেন। বিরোধীদের কাজ বিরোধিতা করা তাই সেই কাজ তারা করছে।