অবতক খবর,৪ সেপ্টেম্বর,মালদা:- ভাঙ্গন ও বন্যায় প্লাবিত এলাকার মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ করল বিধায়িকা। পাশাপাশি ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারকে পুনর্বাসনের জন্য পাট্টা দেওয়ার আশ্বাস বিধায়িকা সাবিত্রী মিত্রের। মালদার মানিকচক ব্লকের হিরানন্দপুর এর গদাই চরের বন্যায় প্লাবিত প্রায় ৮০০ টি পরিবারের হাতে সরকারিভাবে ত্রাণ বিতরণ করা হলো।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন মানিকচক বিধানসভার বিধায়িকা সাবিত্রী মিত্র, সদর মহকুমা শাসক সুরেশচন্দ্র রানো, মানিকচক পঞ্চায়েত সমিতির সভাপতি কবিতা মন্ডল, ভুতনি থানার ওসি কুনাল কান্তি দাস, মানিকচক ব্লক বিডিও জয় আমেদ সহ এলাকার জন প্রতিনিধিরা।

এদিন বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারদের হাতে ত্রিপল ও শুকনো খাবার বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কর্মসূচির পরে বিধায়িকা সাবিত্রী মিত্র ভূতনির কালটোনটোলা ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন । এই গ্রামে ৫০ টি পরিবার ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান বিধায়ক। ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে তাদেরকে শীঘ্রই অন্যত্রে সরিয়ে সরকারিভাবে পাট্টা জমি দেওয়ার ব্যবস্থা করা হবে বলে জানাই বিধায়িকা সাবিত্রী মিত্র।

আপাতত তাদের থাকার ও খাওয়া-দাওয়ার সম্পূর্ণভাবে ব্যবস্থা করা হয়েছে। প্রশাসন সব রকম ভাবে প্রস্তুত রয়েছে বলে আশ্বস্ত করেন বিধায়িকা সাবিত্রী মিত্র।