অবতক খবর,১১ আগস্ট,ভাঙড়:— ভাঙড়ে আবারও বোমা বিস্ফোরণ। উড়ে গেল আস্ত একটি গোয়ালঘর। এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের কাশীপুর থানা অন্তর্গত চালতাবেড়িয়া অঞ্চলের কচুয়া গ্রামে।বোমার বিকট শব্দে কেঁপে উঠলো গোটা এলাকা । বোমা বিস্ফোরণের শব্দ শুনে আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসীরা।শুক্রবার দুপুরে ভাঙড়ের কচুয়া গ্রামের একটি বাঁশবাগানের ভিতরে বোমা বিস্ফোরণ ঘটে।

ঘটনা ঘিরে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কাশীপুর থানার বিশাল পুলিশ বাহিনী। ঘটনাস্হল পরিদর্শন করার পাশাপাশি কি ভাবে এলাকায় বোমা বিস্ফোরণ ঘটল সে বিষয়ে এলাকার মানুষজনকে জিঞ্জাসাবাদ করেন পুলিশ কর্মীরা। মূলত কচুয়া গ্রামের একটি বাঁশ বাগানের ভিতরে একটি গোয়াল ঘরে বিস্ফোরণ ঘটে বলে জানা গিয়েছে।ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে।

স্থানীয় এক ব্যক্তি দিলবার হোসেন বলেন, আমরা শুক্রবার মসজিদে নামাজ পড়ছিলাম হঠাৎ বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। আমরা গিয়ে দেখি একটি বাঁশ বাগানে বোমা বিস্ফোরণ হয়েছে। কে বা কারা এখানে রেখেছে তা আমরা জানিনা কি কারনে এখানে বোমা মজুদ ছিল সে বিষয়ে ধোঁয়াশা রয়েছে। পুলিশ ঘটনাস্থলে এসেছে এবং তদন্ত শুরু করেছে। আমরা চাই এই বোমা বিস্ফোরণের পিছনে যুক্ত থাকা অভিযুক্তদের পুলিশ অবিলম্বে শাস্তি দিক।