অবতক খবর,১৮ অক্টোবরঃ পুরনো বিবাদ কে কেন্দ্র করে ভাইপোর এলোপাথাড়ি ধারালো অস্ত্রের কোপে নৃশংসভাবে খুন হল জ্যাঠা। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা। ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ। ঘটনাটি নদীয়ার শান্তিপুর ফুলিয়ার দিব্যডাঙা এলাকার।

সূত্রের খবর মঙ্গলবার ওই এলাকার একটি আমবাগানে রঞ্জন সরকার নামে ওই ব্যক্তি বসে ছিলেন, আচমকাই তার ভাইপো ২৭ বছরের বিজয় সরকার একটি ধারালো অস্ত্র নিয়ে তার উপর চড়াও হয়, এরপর রঞ্জন সরকারের গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারতে থাকে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় পড়ে থাকে রঞ্জন সরকার, স্থানীয়রা ছুটে এসে দেখে পুলিশকে খবর দেয়। ততক্ষণে ভাইপো বিজয় সরকার ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। তবে ঘটনাস্থলে মৃত্যু হয় জ্যাঠা রঞ্জন সরকারের। ঘটনাস্থলে ছুটে আসে শান্তিপুর থানার বিশাল পুলিশ বাহিনী।

যদিও অভিযুক্ত বিজয় সরকারের পরিবারের দাবি, ছেলে কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল পারিবারিক কোনো রকম বিবাদ ছিল না আমাদের। অন্যদিকে নিহত রঞ্জন সরকারের পরিবারের দাবি, বিজয় সরকার বিভিন্ন নেশায় আসক্ত ছিল প্রতিদিনই নেশা করে বাড়িতে আসতো আর জমি জায়গা সংক্রান্ত বিষয়ে জ্যাঠার সাথে কথা কাটাকাটি করত। তবে অভিযুক্ত ভাইপো বিজয় সরকারের খোঁজ চালাচ্ছে শান্তিপুর থানার পুলিশ। এই ঘটনায় এলাকায় এখনো ব্যাপক উত্তেজনা।