ভয়াবহ ট্রেন দুর্ঘটনা,এখনো নিখোঁজ হিঙ্গলগঞ্জ ব্লকের সঞ্জয় মন্ডল

অবতক খবর,৫ জুনঃ উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার হিঙ্গলগঞ্জ ব্লকের রূপমারি গ্রাম পঞ্চায়েতের উত্তর বাঁশ তলার বছর ৩৯-এর সঞ্জয় মন্ডল।  তিনি কর্মসূত্রে ভিন রাজ্যে কাজ করতে গিয়েছিলেন। বাড়ির সমস্যার জন্য তাকে বাড়িতে ফিরতে হয় ভুবনেশ্বরের জসমোন টু হাওড়া গামী ট্রেনে।

পরিবারের সূত্রে জানা যায় তিনি ওই ট্রেনেই বাড়িতে ফিরছিলেন। বাড়ি ফেরার আগে বুধবারে পরিবারের সঙ্গে কথা হয় বেশ কিছুক্ষণ তিনি বলেন আমি বাড়ি ফিরছি।তার মাঝেই এই বিপত্তি। তারপর থেকে একাধিক জায়গায় খোঁজ খবর নিয়েও খোঁজ পাওয়া যায়নি বছর ৩৯-এর সঞ্জয় মন্ডল এর।

তার স্ত্রী কান্নায় ভেঙে পড়ে তিনি প্রশাসনের দ্বারস্থ হয়েছে। বিডিও অফিসে জানিয়েছেন ও পঞ্চায়েত স্তরে জানিয়েছেন। তারা জানিয়েছে এবং হিঙ্গলগঞ্জ পঞ্চায়েত গতভাবে ওই পরিবারের পাশে আছেন সঞ্জয় মন্ডল এর দুই সন্তান একটি মেয়ে তার বাবা ভিন রাজ্যে কর্মসূত্রে না ফেরায় দুশ্চিন্তায় ও কান্নায় ভেঙে পড়ে সঞ্জয় মন্ডল এর স্ত্রী এদিনে ওই পরিবারের সঙ্গে দেখা করেন হিঙ্গলগঞ্জের বিডিও অফিসের তরফ থেকে ভুবনেশ্বরে টিম উদ্ধারের জন্য পাঠানো হয়েছে হিঙ্গলগঞ্জের বিডিও সাতশত প্রকাশ লাহিড় , বসিরহাট সাংগঠনিক জেলার সভানেত্রী অর্চনা মৃধা, পূর্তির কর্মদক্ষ শহীদুল্লাহ গাজী , হিঙ্গলগঞ্জের জয়েন্ট বিডিও আবুল কালাম আজাদ হিঙ্গলগঞ্জ পঞ্চায়েত সমিতির শিক্ষার কর্মদক্ষ তুষার মন্ডল, হিঙ্গলগঞ্জের মৎস্য ও প্রাণীর কর্মদক্ষ পরিমল কুমার বিশ্বাস।