রঞ্জন ভরদ্বাজ :: খবর :: ২৮ নভেম্বরঃনৈহাটী :: বর্তমানে ব্যারাকপুর সাংগঠনিক জেলার সভানেত্রী রয়েছেন ফাল্গুনী পাত্র। জানা গেছে, আগামী কিছুদিনের মধ্যেই রদবদল হবে বিজেপি জেলা সভাপতি পদগুলির। সূত্র মারফত জানা যাচ্ছে,আজ জেলা নেত্রী ফাল্গুনী পাত্রের বাড়িতে সমস্ত মন্ডল প্রেসিডেন্টদের নিয়ে এক বৈঠকের প্রস্তুতি শুরু করেন । আজ সেখানেই মন্ডল প্রেসিডেন্ট দের তাদের মতামত দেবার কথা যে কে হবেন আগামী জেলা সভাপতি।

সেই কারণেই ফাল্গুনী দেবীর বাড়িতে করা হয়েছে এলাহি আয়োজন। রান্নাবান্না থেকে শুরু করে সমস্ত কিছুই মন্ডল প্রেসিডেন্টদের জন্য। আরও উল্লেখযোগ্য,এই বৈঠকে উপস্থিত থাকবেন রাজ্য বিজেপির ভাইস প্রেসিডেন্ট শ্যামচাঁদ ঘোষ।কিন্তু বাস্তবিক ক্ষেত্রে দেখা গেলো রাজ্য কমিটি থেকে কেউই আসেননি ।

জানা গেছে মাদার বিজেপি এবং আরএসএস থেকে দুই গোষ্ঠী থেকেই প্রতিটি মন্ডলে একজন করে মন্ডল সভাপতি কাজ শুরু করেছে । এদিকে আরএসএস এর কিছু বিক্ষুব্ধ সদস্যের অভিযোগ ফাল্গুনী পাত্রের সঙ্গে সহযোগিতা করে মুকুল রায় “মন্ডল প্রেসিডেন্টের” এই বিষয়টিতে ফাল্গুনী পাত্রকেই মদত শুরু করে দেন । সঙ্গে দোসর অর্জুন সিংহ ।

এই খবর বিজেপি মহলে ছড়িয়ে পড়তেই সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় গোষ্ঠী কোন্দল । বিজেপির এক গোষ্ঠী বলছেন, প্রেসিডেন্টের পদ কে পাবেন সেই বৈঠক হবে কিন্তু সেটা ফাল্গুনী পাত্রের বাড়িতে কেন ? কেন তাদের ব্যক্তিগতভাবে ডেকে খাওয়া দাওয়ার এলাহি আয়োজন করছেন তিনি ? বিক্ষুব্ধ গোষ্ঠী প্রশ্ন তুলেছেন, তবে কি খাইয়ে দাইয়ে নিজের পক্ষে ভোট কিনতে চাইছেন ফাল্গুনী পাত্র ?

এই নিয়ে ফাল্গুনী পাত্রের বাড়িতেই দুই গোষ্ঠীর মধ্যে বেঁধে যায় দক্ষ যজ্ঞ । শুরু হয়ে যায় বেললাগাম ভাঙচুর । এই ঘটনায় ফাল্গুনী পাত্রের বক্তব্য যে এসবই নব্য বিজেপির লোকেদের কান্ড । তিনি বিষয়টি নিয়ে একদিকে যেমন হাইকমান্ডকে জানাবেন সঙ্গে সঙ্গে থানাতেও এই ভাঙচুরের বিরুদ্ধে নির্দিষ্ট অভিযোগ জানাবেন ।