অবতক খবর,২২ নভেম্বরঃ মোহনপুর থানার অন্তর্গত বড় কাঠালিয়া অঞ্চলের একটি বাস বাগানের মধ্যে থেকে উদ্ধার যুবকের ক্ষতবিক্ষত মৃতদেহ। ঘটনা তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে অঞ্চল জুড়ে। গতকাল রাতে বাস বাগান সংলগ্ন অঞ্চলের বাসিন্দারা চিৎকার শুনতে পায় তারপরেই আজ সকালে স্থানীয় পঞ্চায়েত সদস্য চাঁদুভূষণ সিংহ রায় সহ স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে দেখে বাঁশ বাগানের একটি স্থানে পড়ে রয়েছে রক্ত তখনই তাদের সন্দেহ হয় খোঁজ করতে গিয়ে দেখে পার্শ্ববর্তী খালি পড়ে রয়েছে এক যুবকের মৃতদেহ সাথে সাথে খবর দেওয়া হয় মোহনপুর থানায়। মোহনপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধার করে মৃতদেহ। মৃতের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ প্রশাসন যদিও এখনো পর্যন্ত মৃতের পরিচয় জানা যায়নি।

স্থানীয় পঞ্চায়েত সদস্য চাঁদুভূষণ সিংহ রায় জানালেন স্থানীয় মানুষজনের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে এই কান্ড দেখে খবর দেয় মোহনপুর থানা তবে এই অঞ্চলে দীর্ঘদিন যাবৎ অসামাজিক কাজ চালায় বেশ কিছু সমাজবিরোধী তাদেরকেও সন্দেহের তালিকায় রাখছেন তিনি।

স্থানীয় মানুষজনের প্রতিক্রিয়া দীর্ঘদিন অসামাজিক কাজকর্মের কথা পুলিশ প্রশাসনকে জানালেন কোন সুফল পায়নি তারা। আজ এটাই তার পরিণতি। অঞ্চলের মানুষজন ভীত সন্ত্রস্ত কিন্তু সমাজবিরোধীদের দৌড়াতে পথ চলায় দায় হয়েছে স্থানীয় মানুষজনের।