অবতক খবর,সংবাদদাতা,কোচবিহার,১৪ জুলাই :: বৌমাকে ধর্ষণের অভিযোগ উঠল গুণধর শ্বশুরের বিরুদ্ধে। ধর্ষণের সহায়তা করেছেন তার শাশুড়ি এমনই চাঞ্চল্যকর অভিযোগ বৌমার। ঘটনাটি ঘটেছে কোচবিহার জেলার শীতলকুচি ব্লকের ভাঐ র থানা গ্রাম পঞ্চায়েতের দেবী ডোবা এলাকায়। জানা গিয়েছে মঙ্গলবার দুপুরে অভিযুক্ত শ্বশুর ক্ষীরোদ বর্মন তার ছেলের বউকে ধর্ষণ করে বলে অভিযোগ। বুধবার ঘটনাটি জানাজানি হতেই নির্যাতিতা বৌমার বাবার বাড়ির লোকজন ও এলাকার কিছু মাতব্বররা এসে অভিযুক্ত শ্বশুর ক্ষীরোদ বর্মনকে আটক করে বেধে রাখে।

এরপর খবর দেওয়া হয় শীতলকুচি থানায়। পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে নিয়ে যায়। বুধবার রাতেই এই ঘটনার বিবরণ দিয়ে থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা বৌমা। নির্যাতিতার অভিযোগ দীর্ঘদিন ধরে তার শশুর কুনজরে দেখতেন। লোক লজ্জার ভয়ে বিষয়টি কাউকে জানাইনি। মঙ্গলবার দুপুরে তার শাশুড়ি এসে প্রস্তাব দেয় শ্বশুরের সাথে সহবাসের। কিন্তু এই প্রস্তাবে তার বৌমা রাজি না হওয়ায় জোর করে ঘরে ঢুকে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে।

এই ঘটনা কিছুতেই মেনে নিতে পারেনি, নির্যাতিতা বৌমা। শাশুড়ি বাসন্তী বর্মন বলেন তার স্বামী আত্মহত্যার ভয় দেখিয়েছিলো। তাই বৌমাকে এই প্রস্তাব দিয়েছেন তিনি। অভিযুক্ত শ্বশুর ধর্ষণের অভিযোগ স্বীকার করে নিয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। এ বিষয়ে শীতলকুচি থানার ওসি মৃত্যুঞ্জয় চক্রবর্তী জানায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। গোটা ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।