অবতক খবর,৮ আগস্ট: বীজপুর, নৈহাটি, ভাটপাড়া অঞ্চল ক্রমাগত উত্তপ্ত হয়ে উঠছে এবং একটা অগ্নিগর্ভ অবস্থার সৃষ্টি হয়েছে। পর্যায়ক্রমে এই অঞ্চলে বোমাবাজি এবং দুর্বৃত্তদের দৌরাত্ম্য ঘটেই চলেছে। এর সঙ্গে নিশ্চিতভাবে রাজনৈতিক দল ছড়িয়ে পড়েছে। অভিযোগ উঠছে বীজপুরের শাসক তৃণমূল ও বিরোধী বিজেপি দলের বিরুদ্ধে।

এলাকায় একটা অশান্তি মূলক পরিবেশ তৈরি হয়েছে। কখনো দেখা যাচ্ছে যে, ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং সদলে বেরিয়ে পড়ছেন। কখনো দেখা যাচ্ছে তৃণমূল নৈহাটি বিধায়ক পার্থ ভৌমিক ও সুবোধ অধিকারী সদলে বেরিয়ে পড়ছেন ক্লাব দখল করার জন্য। এই অঞ্চলে চলছে এলাকা দখলের লড়াই। পরপর ঘটনা ঘটে যাচ্ছে। ইতিমধ্যেই তৃণমূল নেতা সুবোধ অধিকারীর বাড়িতে বোমাবাজি হয়েছে।

অন্যদিকে তৃণমূল নেতা সনৎ দে-র বাড়িতে বোমাবাজি হয়েছে পানপুর পঞ্চায়েত অফিসের সামনে। ‌ভাটপাড়া অঞ্চলও বাদ পড়েনি। গতকাল রাত ১১টা নাগাদ বালি ভাড়ায় এক বিজেপি কর্মী আক্রান্ত হয়েছিলেন এবং এই কর্মীকে নিয়ে বীজপুর থানায় অভিযোগ জানাতে এসেছিলেন আরেক বিজেপি নেতা গণেশ দাস চারজন কর্মীসহ। ফেরার পথে তার গাড়ির ওপর হামলা চালানো হয়, বোমাবাজি করা হয়। এই ঘটনা ঘটেই চলেছে, প্রশাসন এ ব্যাপারে কিভাবে কি উদ্যোগ নিচ্ছেন, আঞ্চলিক পরিস্থিতি কিভাবে নিয়ন্ত্রণ করছেন,মানুষের মধ্যে একটা আতঙ্ক সৃষ্টি হয়েছে।