অবতক খবর,২৪ জুনঃ কিছুদিন আগেই কলেজের হোস্টেলের সামনে প্রেমিকের হাতে খুন হয় এক কলেজ ছাত্রী। গতকাল রাতে ফেসবুকে পরিচয় প্রেমিকার সাথে দেখা করতে আসে মাগুরা গ্রামের পূর্ব মেদিনীপুরের প্রিয় রঞ্জন জানা। তার বয়স কুড়ি বছর সে কম্পিউটার সায়েন্সের দ্বিতীয় বর্ষের ছাত্র বলে জানা যায়।

গতকাল রাতে দশটা ট্রেনে বহরমপুরে স্টেশনে এসে নামে এবং আজ ভোর তিনটের সময় বোরখা পড়ে গোরাবাজার ভাগীরথী গার্লস হোস্টেলে ওঠে কিন্তু হোস্টেলের গার্ডের তার পায়ের জুতো দেখে সন্দেহ লাগে তখনই হোটেল কর্তৃপক্ষকে জানানো হয়।

হোষ্টেল কর্তৃপক্ষ তাকে বরখাস্ত করার পর দেখা যায় যে ছেলেটি নিমতিতা সামশেরগঞ্জ এর বাসিন্দা অপর্না দাস যার সঙ্গে ফেসবুকে আলাপ তার সাথে বোরখা পড়ে দেখা করতে এসেছে। হোষ্টেল কর্তৃপক্ষ তাকে মারধোর করার পর বহরমপুর থানার পুলিশের হাতে দু’জনকেই তুলে দেন।

এই ঘটনা জানাজানি হওয়ার পর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং এলাকাবাসীদের বক্তব্য কিছুদিন আগে এরকম ঘটনা ঘটা সত্ত্বেও কিছু ছাত্রীদের মনে কোন প্রকার ভীতির সঞ্চার হয়নি। যার ফলে ওই ছাত্রীর সঙ্গে মেদিনীপুরের ভিডিও রঞ্জন জানা তার ডাকে সারা দিয়ে আজ দুজনেই বহরমপুর থানায়।