অবতক খবর,১৭ মার্চ,বাঁকুড়া:- ডিভোর্সে বোনের খোরপোষ দাবিকে কেন্দ্র করে ভাইবোনের বিবাদ। আর তার জেরেই বোনের গলায় ছুরি চালিয়ে নিজেও আত্মহত্যার চেষ্টা করল এক যুবক। নৃশংস এই ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার অরবিন্দনগর এলাকায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে বাঁকুড়া শহরের অরবিন্দনগর এলাকায় এক ছেলে ও এক মেয়েকে নিয়ে বেশ কিছুদিন ধরেই ভাড়া বাড়িতে রয়েছেন মুক্তা মিত্র। বেশ কিছুদিন আগে মুক্তা মিত্র মেয়ে মুনমুন মিত্রর বিয়ে দেন কলকাতার পেশায় ইঞ্জিনিয়ার এক যুবকের সঙ্গে। সম্প্রতি ওই যুবকের সাথে ডিভোর্স হয়ে যায় মুনমুনের। এরপর মুনমুন আদালতে খোরপোষ দাবি করে। দাদা দেবদাস কোনোভাবেই চাইছিলেন না বোন খোরপোষ নিক। এই নিয়ে ভাইবোনের দ্বন্দ আজ চরম আকার নেয়। বিকালে ভাইবোনের এই দ্বন্দের জেরে আজ ভাই দেবদাস মিত্র আচমকাই বাড়ির ফল কাটা ছুরি নিয়ে বোনের গলায় চালিয়ে দেয়। বৃদ্ধা মা বাধা দিতে গেলে ছুরির আঘাতে মা এর হাতেও আঘাত লাগে।

এর পরই ভাই দেবদাস মিত্র ঘরেরই একটি রুমে ঢুকে দরজায় খিল দিয়ে নিজের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে। বৃদ্ধা মা এর চিৎকার শুনে প্রথমে স্থানীয়রা ও পরে বাঁকুড়া সদর থানার পুলিশ ঘটনাস্থলে যায়। আহত বোন মুনমুন মিত্রকে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠানোর পাশাপাশি দরজা ভেঙে গুরুতর আহত দেবদাস মিত্র ও বৃদ্ধা মা মুক্তা মিত্রকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠায় পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।