অবতক খবর , সংবাদদাতা,বৈষ্ণবনগর :: শুক্রবার সকালে বৈষ্ণবনগর পারদেওনাপুরে দৌলতপুরে মাঠ থেকে আনোয়ার সেখ (42) নামে এক টোটো চালকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে । বৃহস্পতিবার রাতে টোটো চালককে তুলে নিয়ে গিয়ে খুন করা হয়েছে। মৃতদেহ বাড়ি থেকে কয়েক কিমি দূরে ফেলে দিয়েছে দুষ্কৃতীরা।

প্রাথমিকভাবে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে পারিবারিক গ্রাম্যবিবাদ ও টাকাপয়সা নিয়ে ঝামেলার জেরে এই ঘটনা ঘটেছে। ঘটনায় মৃতের পরিবারের তরফে গ্রামের ফেরাজুল সেখ ও তার লোকজনের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। মোট দশজনের নামে বৈষ্ণবনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে আনোয়ার সেখ এর পরিবার ।

জানা গেছে, এদিন রাত দশটা থেকে খোঁজ মিলছিল না টোটো চালক আনোয়ার সেখের (42)।মৃত আনোয়ার সেখের আত্মীয় বলেন, আনোয়ার সেখকে অপহরণ করে নিয়ে গিয়ে খুন করেছে গ্রামের একাংশ । শুক্রবার সকালে আনোয়ারের মৃতদেহ বাড়ি থেকে প্রায় তিন কিমি দূরে দৌলতপুরে পাওয়া যায় । পুলিশ সূত্রে জানা গেছে, মাথায় আঘাতের চিহ্ন রয়েছে । কীভাবে এই মৃত্যু হল তদন্ত শুরু করেছে পুলিশ।

বৈষ্ণবনগর থানার পারদেওনাপুর শোভাপুর গ্রামপঞ্চায়েতের খাসপাড়া গ্রামে আনোয়ার সেখ এর বাড়ি । আনোয়ার মূলত টোটো চালক। সে দৌলতপুর ধুলিয়ান সহ এলাকার বিভিন্ন রুটে টোটো চালায়। রাত বেশি হলে বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন গভীর রাতে খোঁজাখুজি শুরু করেন । সকালে জানতে পারে মৃতদেহ পড়ে রয়েছে মাঠে। বৈষ্ণবনগর থানার আইসি ত্রিদীপ প্রামানিক বিশাল পুলিশ বাহিনী নিয়ে মৃতদেহ উদ্ধারে ছুটে যান । মৃতদেহ উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

এই ঘটনায় মৃত পরিবারের তরফে দশ জনের নামে বৈষ্ণবনগর থানায় একটি খুনের অভিযোগ দায়ের করেছে । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনায় এরেজুল সেখ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।