অবতক খবর,১৮ অক্টোবরঃ ধাক্কা মেরে পালানোর সময় প্রত্যক্ষদর্শীরা ধাওয়া করে ধরে ফেলে গাড়িটিকে । গণপ্রহারের শেষে চালককে তুলে দেওয়া হয় পুলিশের হাতে ।

সোমবার রাত দশটা নাগাদ ওই ভবঘুরে মহিলা যখন রাস্তা পারাপার করছিল তখনই সজোরে এসে ধাক্কা মারে একটি পণ্যবাহী ছয় চাকা গাড়ি । স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ছয় চাকা গাড়ি টি এফ সি আই এর । ভবঘুরে মহিলাকে ধাক্কা মারার পর ঘটনাস্থল থেকে গাড়িটি নিয়ে পালিয়ে যায় চালক । পরে প্রত্যক্ষদর্শীরা গাড়িটিকে ধাওয়া করে গাড়ির চালককে ধরে ফেলে এবং নিয়ে আসে ঘটনাস্থলে । এছাড়াও প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, গাড়িটি খুবই দ্রুত গতিতে চালাচ্ছিল চালক । চালকের নাম তুফান দাস , বাড়ি সিউড়ির করিধ্যা কালিপুর এলাকায় ।

ভবঘুরে ওই মহিলা 60 নম্বর জাতীয় সড়কের ধারে পড়ে থাকা একটি একটি পাইপে থাকে , আজ রাত্রাহারের শেষে সে যখন রাস্তা পারাপার করছিল তখনই পণ্যবাহী গাড়িটি এসে তাকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ভবঘুরে মহিলার। ঘটনার জেরে প্রায় এক ঘন্টা 60 নম্বর জাতীয় সড়কে বন্ধ হয়ে যায় গাড়ি চলাচল। পরে সিউড়ি থানার পুলিশ ও দমকল এসে তুলে নিয়ে যায় ভবঘুরের মৃতদেহ। ভবঘুরে মহিলার কোন পরিচয় জানা যায়নি।