অবতক খবর,১০ অক্টোবর: শনিবার সন্ধ্যায় তৃতীয়ার শারদীয়ার দুর্গোৎসবে পথ দুর্ঘটনায় প্রাণ গেলো এক ব‍্যাক্তির।বর্ধমানের জনবহুল তেলিপুকুর এলাকায় ।মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তাঁর বাড়ি ভাতার এলাকায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, এদিন সন্ধ্যা প্রায় সাড়ে ৭টা নাগাদ সদরঘাটের দিক থেকে একটি মোটর সাইকেলে এক ব্যক্তি বর্ধমান শহরের দিকে আসছিলেন। সেই সময় শহরের বিরহাটা হয়ে বাঁকুড়ার ইন্দাস মুখী একটি যাত্রীবাহী বাস বেপরোয়া ভাবে দ্রুত গতিতে তেলিপুকুরের দিকে আসছিল।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়।, বাসটি দ্রুতগতিতে একের পর এক গাড়িকে ওভারটেক করতে করতে আসার জন্যই এই দুর্ঘটনা ঘটেছে। তাঁরাই জানিয়েছেন, মৃত ব্যক্তির মোটর সাইকেলের তেমন কোনো ক্ষতিই হয়নি বরং দুর্ঘটনার পর ওই ব্যক্তি ছিটকে বাসের সামনে পরে যাওয়ায় বাসের পিছন চাকায় পিষ্ট হয়ে যান ওই ব্যক্তি।

স্থানীয়রাই তড়িঘড়ি জখম ব্যক্তিকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠালে চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক বাসটিকে আটক করে নিয়ে যায়। যদিও দুর্ঘটনার পরই বাসের চালক, খালাসি পালিয়ে গেছে বলে অভিযোগ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।