বেআইনী ভাবে ভাটপাড়া পুরসভা দখল করেছে তৃণমূল :সায়ন্তন বসু

অবতক খবর, সংবাদদাতা, মেদিনীপুর ::  বিজেপি কাউন্সিলর দের নামে মিথ্যে মামলা দিয়ে বেআইনী ভাবে ভাটপাড়া পুরসভা দখল করেছে তৃণমূল এমনি অভিযোগ করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বৃহস্পতিবার মেদিনীপুরে বিদ্যাসাগর হলে ৮ টি জেলার মন্ডল সভাপতি ও সাংগঠনিক সভাপতি দের নিয়ে এক বৈঠকে যোগ দিতে আসেন সায়ন্তন বসু।

এনআর সি ও সিএএ এর প্রতিবাদ যেভাবে অলিতে গলিতে ছড়িয়ে পড়েছে এর পাল্টা জবাব দিতে কিভাবে পথে নামবেন বিজেপি নেতা কর্মীরা এর দিকনির্দেশ করতেই এদিনের বৈঠক। এখানেই সাংবাদিক দের প্রশ্নের উত্তরে বিজেপি নেতা সায়ন্তন বসু ভাটপাড়া পুরসভা ১৯-০ ভোটে তৃণমূল পুনরায় দখল করা প্রসঙ্গে জানান , এদিন পুরসভায় মিটিং ডাকা ছিল না। বেআইনী ভাবে সেই মিটিং ডাকা হয়েছে।

পুলিশ বিজেপি কাউন্সিলর দের হুমকি দিয়েছে পুরসভার কাছে এলেই গ্রেপ্তার করা হবে। সাংসদ , বিধায়ক দের নামে মিথ্যে মামলা দায়ের করা হয়েছে। কয়েক মাস পর পুরভোট হলে বিজেপিই সেখানে জিতবে।তিনি আরো জানান মুখ্যমন্ত্রীর হুমকি উড়িয়ে অনলাইনে এনআরসি ও সিএএ ফর্ম পূরণ করার ব্যবস্থা গ্রহণ করেছে কেন্দ্র সরকার।

এছাড়াও প্রজাতন্ত্র দিবসের প্রসঙ্গে তিনি বলেন দিল্লিতে প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে বাংলার ট্যাবলো বাতিল প্রসঙ্গে তিনি জানান , এর মাধ্যমে দেশের ও পশ্চিমবঙ্গের মান সম্মান নিচু করে দেখানো হয়। একটা রাজনৈতিক বার্তা দেওয়া হয়। এতে একটা রাজ্য ও দেশ সম্পর্কে ভুল বার্তা যায়। ওই ট্যাবলো বাতিল করে সঠিক পদক্ষেপ নিয়েছে প্রতিরক্ষা মন্ত্রক বলে তাঁর মত।

সায়ন্তন অভিযোগ করেন , কেশপুরে তৃণমূলের হাতে আক্রান্ত হচ্ছেন বিজেপি কর্মীরা । আর পুলিশ বিজেপি নেতাদের কেশপুরে যেতে নিষেধ করছেন । যাঁদের জোর করে মামলার ভয় দেখিয়ে তৃণমূলে যোগদান করানো হয়েছে তারা সকলেই বিজেপির সঙ্গেই রয়েছে বলে তাঁর দাবি।