অবতক খবর,১৪ই মে: উত্তর 24 পরগনা বনগাঁ সীমান্ত দিয়ে বাংলাদেশ গামী রপ্তানির গাড়ি পরিচালনার দায়িত্বভার সাম্প্রতিক গ্রহণ করেছে পরিবহন দপ্তর । পরিবহন দপ্তর এর পাশাপাশি বনগাঁ পৌরসভার পক্ষ থেকে বনগাঁর বিভিন্ন প্রান্তের চেকপোষ্টে ৮০ জন কর্মী কর্মরত আছেন । তেমনি গতকাল রাতে যশোর রোডের উপরে বিএসএফ ক্যাম্প মোড়ে আগাম খবর পেয়ে বেআইনিভাবে বাংলাদেশ গামী ট্রাক আটকায় পৌরসভার কর্মী অভিষেক মোদক ।

অভিষেককে পার্শ্ববর্তী নেতাজি মার্কেট এলাকায় তুলে নিয়ে গিয়ে মারধর করে ৬ যুবক । আহত অবস্থায় পৌরসভার কর্মীকে বনগাঁ মহাকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে । এবং অভিযুক্তদের বিরুদ্ধে বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ওই পৌর কর্মী । লিখিত অভিযোগ পেয়ে দুই যুবককে গ্রেপ্তার করেছে বনগাঁ থানার পুলিশ ধৃতদের আজ বনগাঁ মহকুমা আদালতে পাঠানো হয়েছে ।

এই বিষয়ে বনগাঁ পৌরসভার চেয়ারম্যান গোপাল শেঠ বলেন আগাম খবর পেয়ে বনগাঁ পৌরসভার পক্ষ থেকে বিএসএফ ক্যাম্প মোড়ে গাড়ীর সঠিক কাগজ পরীক্ষা করবার সময় কাগজপত্র না মেলায় গাড়ি আটকে রেখে রাখার কারণে পৌরসভার কর্মীকে মারধর করেছে । এই বিষয়ে আমরা সরকারের ঊর্ধ্বতন আধিকারিকদের কাছে অভিযোগ জানিয়েছি । যে সমস্ত বেআইনি ব্যবসাদাররা এই ঘটনা ঘটাচ্ছে তাদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার জন্য আবেদন জানিয়েছে । যাতে সরকার ও পরিবহন দপ্তরকে কালিমালিপ্ত না করতে পারে ।

এই বিষয়ে বনগাঁর বিজেপি নেতাদের দাস মন্ডল বলেন কিছু দালাল অসাধু ব্যবসায়ী বেআইনিভাবে গাড়ি বাংলাদেশে পাঠাচ্ছে । পৌরসভা কে সাধুবাদ জানাই বেআইনিভাবে গাড়ি পাঠানোর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য । যারা বেআইনিভাবে কারী পাঠাচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আবেদন জানাচ্ছি ।