অবতক খবর,১৫ জুন: বেআইনি ভাবে রাস্তার দখল করে অবৈধ বাড়ি নির্মাণ করে রেখেছিল এক ব্যক্তি। দখল থাকার কারণে নিকাশি নালা ও রাস্তার কাজ শুরু করতে পাচ্ছেন না কাউন্সিলর বলে অভিযোগ। স্হানীয় বাসিন্দাদের হস্তক্ষেপে বাড়ি ভাঙার নির্দেশ দিল কাউন্সিলর। এই ঘটনাকে ঘিরে হইচই এলাকায়।

বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের শান্তি নগর এলাকায়। স্হানীয় কাউন্সিলার অসিত সেন বলেন, এক ব্যক্তি রাস্তা দখল করে বেআইনি ভাবে অবৈধ বাড়ি নির্মাণ করে রেখেছিল। তার কারণে নিকাশি নালা ও রাস্তার কাজ শুরু করতে পাচ্ছিলেন না। স্হানীয় বাসিন্দারা ওই কাউন্সিলের কাছে একটা অভিযোগ করেন। স্হানীয় বাসিন্দাদের সমস্যা কথা ভেবে বুধবার দুপুরে সেই এলাকায় গিয়ে রাস্তার মাপ নেওয়া হচ্ছিল। সেখানে দেখা যাচ্ছে সঞ্জয় দাস নামে এক ব্যক্তি রাস্তা দখল করে অবৈধ বাড়ি নির্মাণ করে ফেলেন। এবং স্হানীয় বাসিন্দাদের সমস্যার কথা ভেবে ওই ব্যক্তিকে অবৈধ নির্মাণ ভেঙে ফেলার নির্দেশ দেন স্হানীয় কাউন্সিলার অসিত সেন।

বাড়ি ভাঙার কথা বললে স্হানীয় কাউন্সিলার ও বাসিন্দাদের সাথে বচসা জড়িয়ে পড়েন সঞ্জয় দাসের পরিবারের সদস্যরা। পড়ে কাউন্সিলারের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

অন্যদিকে বাড়ি মালিক সঞ্জয় দাস বলেন, তার আগে থেকেই রাস্তার জমি ছাড়া রয়েছে। এখন কাউন্সিলারের ছেলে ফেলেরা এসে বাড়ি ভাঙার চাপ দিচ্ছে বলে অভিযোগ। এখন সবাই যদি বলে তাহলে বাড়ি ভাঙতে হবে বলে জানিয়েছেন তিনি।