চিনারপার্কের বাড়িতে আইনজীবী দের সঙ্গে বৈঠকে ।SSKM না নিজাম প্যালেস যাবেন অনুব্রত ?

অবতক খবর,বোলপুর,৭ আগস্টঃ গোরু পাচার কাণ্ডে সিবিআই তলব পেয়েই কলকাতার উদ্দেশ্যে রওনা দিলেন তৃণমূল বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তবে হাজিরা দেবেন, কি দেবেন না সেই বিষয়ে কোন মন্তব্য করতে চাননি তিনি।

গোরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলকে ৮ আগস্ট সকাল ১১ টার মধ্যে নিজাম প্যালেসের হাজিরা দেওয়ার নির্দেশ দেয় সিবিআই। এর আগেও অসুস্থতার জন্য একাধিকবার হাজিরা এড়িয়ে গিয়েছেন অনুব্রত মণ্ডল। গোরু পাচার কাণ্ডের তদন্তে নেমে তাঁর দেহরক্ষী সায়গল হোসেনকে গ্রেপ্তার করে সিবিআই। জানা গিয়েছে, ধৃতকে জেরা করে উঠে আসে অনুব্রত ঘনিষ্ঠ পাথর ব্যবসায়ী টুলু মণ্ডল ও বীরভূম জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ আব্দুল কেরিম খানের নাম। বীরভূমের সিউড়ি ও নামুরে তাদের বাড়িতে হানা দিয়ে বহু তথ্য পায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার অফিসারেরা। তারপরেই ফের অনুব্রত মণ্ডলকে তলব করা হয়। তাঁকে জেরা করে উদ্ধার হওয়া তথ্যগুলি যাচাই করতে পারে অফিসারেরা, এমনটাই জানা গিয়েছে সিবিআই সূত্রে।

সিবিআই তলব পেয়েই এদিন বোলপুরের বাড়ি থেকে কলকাতার উদ্দেশ্য রওনা দেন অনুব্রত মণ্ডল। বাড়ি থেকে তাঁর প্রয়োজনীয় ওষুধ, কাগজপত্র সহ খাদ্য সামগ্রী গাড়িতে তুলে নেওয়া হয়। কলকাতার চিনার পার্কের বাড়িতে পৌঁছান তিনি৷ তবে হাজিরা দেবেন, কি দেবেন না সেই বিষয়টি স্পষ্ট করেননি তিনি।

প্রসঙ্গত, এর আগেও কলকাতায় থেকেও নিজাম প্যালেসে হাজিরা এড়িয়েছেন তিনি৷ সটান চলে গিয়েছিলেন এসএসকেএম হাসপাতালে। তাই এবার হাজিরা দেবেন, কিনা এড়িয়ে যাবেন, সেটাই দেখার৷