অবতক খবর,১৮ আগস্টঃ অমিত শাহের বিএসএফ গরুর পা ধরে গরু পাস করে দেয় তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হবে না বীরভূমের উপর দিয়ে গরু আসতো তাই অনুব্রত মণ্ডল কে গ্রেফতার করা হলো। কটা অনুব্রত মণ্ডল কে গ্রেফতার করবে? পার্থ ভৌমিক, অনুব্রত মণ্ডল, জ্যোতিপ্রিয় মল্লিক, বিশ্বজিৎ আমরা জেলে চলে গেলেও তৃণমূল দলের কিছু যায় আসবে না, কারণ মানুষ মমতা ব্যানার্জিকে বিশ্বাস করে বনগাঁয় উপনির্বাচনের প্রচারে এসে এমনই মন্তব্য করলেন নৈহাটির বিধায়ক তথা রাজ্যের জলসম্পদ মন্ত্রী পার্থ ভৌমিক।

রাজ্যের জলসম্পদ মন্ত্রী পার্থভৌমিক বুধবার বনগাঁ পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের উপ নির্বাচনের প্রচারে আসেন। প্রচারে এসে সাধারণ মানুষের উদ্দেশ্যে পার্থ ভৌমিক বলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের আসল ভরসা আপনারা, যত সময় আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে আছেন ওই টালির ঘরে থাকা, কম দামি শাড়ি পড়া, হাওয়াই চপ্পল পরা মেয়েটিকে ওরা কোনো মতে দমাতে পারবে না, তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদ ধন্য পাপাই রাহার জন্য ভোট ভিক্ষা চাইছি আপনাদের কাছে। আপনারা ভিক্ষা নয় পাপাই রাহাকে ঋণ দিন কারণ ঋণ নিলে তবে তা শোধ করতে হয়, তাই আপনারা পাপাইকে ভোট ঋণ দিন যাতে সেই ঋণ নিয়ে মানুষের জন্য কাজ করতে পারে।

বাংলার দুর্ভাগ্য একটাই ভারতবর্ষের প্রধানমন্ত্রী ১৫ই আগস্ট এর দিন ভাষণ দিলেন, তিনি স্বাধীনতা সংগ্রামীদের নাম বললেন কিন্তু তার মধ্যে একজন বাঙালির নামও উচ্চারণ করলেন না প্রধানমন্ত্রী, বনগাঁ পৌরসভার উপনির্বাচনের প্রচারে এসে নরেন্দ্র মোদিকে আক্রমণ করে এমনটাই মন্তব্য করলেন রাজ্যের জলসম্পদ মন্ত্রী পার্থ ভৌমিক।

এদিন বন্ধ পুরসভার 14 নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কার্যালয়ে পাশে একটি অস্থায়ী মঞ্চ করে জনসভার আয়োজন করা হয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। সেই জনসভাতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের জল সম্পদ মন্ত্রী পার্থ ভৌমিক। এর পাশাপাশি বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ দাস, বনগাঁ পৌরসভার চেয়ারম্যান গোপাল শেঠ, উপপৌরমাতা মাতা জ্যোৎস্না আঢ্য সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন। এখানে এই জনসভা কে কেন্দ্র করে তৃণমূল কর্মী সমর্থকদের ভিড় ছিল চোখে পড়ার মতো।