বীজপুর বিধায়ক শুভ্রাংশু রায় স্বেচ্ছায় রাজনীতি ত্যাগ করতে চাইছেন?

অবতক খবর,১৫ অক্টোবর: আজ ১৫ই অক্টোবর বিধায়ক শুভ্রাংশু রায় নিজের ফেসবুক ওয়ালে স্বেচ্ছায় রাজনীতি ছাড়বেন কিনা এমন প্রশ্ন চিহ্ন তুলে একটা পোস্ট দিয়েছেন। ফলে জনমনে রহস্য দেখা দিয়েছে। কারণ সম্প্রতি তিনি চাকদহের একটি সভায় দলীয় কর্মীদের প্রস্তুতি নিতে বলেছেন, তৈরি থাকতে বলেছেন বদলা নেবার জন্য। তিনি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ‘বদল ও বদলা চাই’ এইযে স্লোগান, এই স্লোগানকে অন্য ভাবে প্রয়োগ করে বলেছেন,আগে বদলা পরে বদল হবে। ‌কারণ আগে বদলা না নিলে পরে বদল হলে বদলা নেওয়া যাবে না। কারণ তখন রাজধর্ম পালন করতে হবে এবং অন্যান্য দলের কর্মীরা যাদের বিরুদ্ধে বদলা নেওয়ার দরকার ছিল তারা বিজেপি দলে যোগদান করলে তখন আর তাদের বিরুদ্ধে বদলা নেওয়া যাবে না।

আবার তিনি বিজেপির ফেসবুকে এক সাক্ষাতকারে বলেছেন, গদ্দারদের তাড়ানোর জন্যই তিনি বিজেপিতে এসেছেন। ‌যিনি গদ্দারদের তাড়াতে চাইছেন তিনি হঠাৎ রাজনীতি স্বেচ্ছায় ত্যাগ করতে চাইছেন, এতে তার সদিচ্ছা কতটুকু এই নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

অন্যদিকে কাঁচরাপাড়ার এক কর্মীসভায় প্রকাশ্যে তিনি বলেছেন,এমন একদিন আসবে যে তার পিতা মুকুল রায়ের পা ধরতে হবে অনেককেই। এসবের মধ্য দিয়ে তিনি যে যথার্থভাবে বিজেপির রাজনীতিই করবেন,সেটাই প্রকাশ্যে বলে দিতে চাইছেন।

কিন্তু গতকাল বিজেপির এক মারমুখী গোষ্ঠীদ্বন্দ্ব দেখা দিয়েছে কাঁচরাপাড়ায়। সেই গোষ্ঠীদ্বন্দ্বে তার হাত রয়েছে এমনই অভিযোগ করেছেন
আক্রান্ত কাঁচরাপাড়া মন্ডল-২ এর সহ সভাপতি সুরেশ রায়।

তাই এখন প্রশ্ন উঠেছে নিজের ফেসবুকে তার রাজনীতি ত্যাগের সদিচ্ছা নিয়ে এবং এতে জনগণ বিভ্রান্তির মধ্যে পড়ে গিয়েছেন।

এদিকে আজ ১৫ই অক্টোবর বিধায়ক শুভ্রাংশু রায় আগামীকাল ১৬ই অক্টোবর এক প্রেস মিট ডেকেছেন। কেন এই প্রেস মিট তা তিনি বলেননি। দেখা যাক এই প্রেস মিটে তিনি নতুন কি বলেন,তার ইচ্ছা এবং দল সম্পর্কিত কথা কি বলেন সেটাই দেখার।