অবতক খবর,১৫ নভেম্বর: বীজপুরে ঘটে চলেছে একের পর এক চুরির ঘটনা। কিন্তু এবার বড় সরো সাফল্য পেলো বীজপুর থানার পুলিশ। কাঁচরাপাড়া ৭ নং ওয়ার্ডের ১ নং সিদ্ধেশ্বরী লেনের একটি বাড়িতে তালা ভেঙে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল চোর। চোর ধরেছেন সেখানকারই মানুষজন। আর সেই কারণে ওই অঞ্চলের মানুষদের ধন্যবাদ জানিয়েছেন বীজপুর পুলিশ প্রশাসন।

যেভাবে বীজপুরে একের পর এক চুরির ঘটনা ঘটে চলেছে, তাতে মানুষ আতঙ্কিত তো বটেই, সতর্কও খুব। তাই তাদের বাড়ির সুরক্ষা নিশ্চিত করতে তারা সদা তৎপর। এখন মানুষ অত্যন্ত সজাগ, একটু শব্দ পেলেই রাতে তারা উঠে পড়ছেন। আর সেই কারণেই হয়তো গতকাল রাতে ধরা পড়েছে চোর।

এরপর সাথে সাথে তারা খবর দেন পুলিশকে। পুলিশ এসে চোরকে পাকড়াও করে থানায় নিয়ে যায়।

তবে গতকাল যে চোর ধরা পড়েছে, তার বিরুদ্ধে মানুষ অভিযোগ তুলছেন যে, কিছুদিন আগে ৫ নম্বর ওয়ার্ড মুরগি পাড়ায় যে চুরির ঘটনা ঘটেছিল তার সঙ্গে এই চোর জড়িত, এমনই মনে করছেন তারা।

ওই অঞ্চলের সাধারণ মানুষ পুলিশকে অনুরোধ করেছেন যাতে এই চোরের মাধ্যমে সঠিক তদন্ত করে অন্যান্য চুরির ঘটনার কিনারা করেন তারা। এই চোরের সাথে অন্য কেউ জড়িত কিনা বা তাদের কোনো দল রয়েছে কিনা, সেই সমস্ত তথ্য যেন মানুষের সামনে প্রশাসন তুলে ধরেন এমনই অনুরোধ করেছেন তারা।