অবতক খবর,২৪ মার্চঃ একদিকে যেভাবে তৃণমূলের দুর্নীতি উঠে আসছে,ঠিক সেইরকমই পাল্টা অভিযোগ তুলছে শাসক দল যে, দুর্নীতির মূল কান্ডারি শুভেন্দু অধিকারী। বিজেপিতে গেলেই নাকি সমস্ত অভিযোগ সাফ হয়ে যাচ্ছে। এই নিয়েই তোলপাড় রাজনীতি। যেভাবে একে অপরকে দোষারোপ করতে উঠে পড়ে লেগেছে তৃণমূল-বিজেপি,তাতে এই দুই দল এখন চর্চার মূল কেন্দ্রবিন্দু।

সবথেকে বেশি চর্চা চলছে টাকা উদ্ধার নিয়ে। পাড়ার মোড়ে,চায়ের দোকানে আলোচনার একটাই বিষয়বস্তু,’সেটি হলো আজ কোথায় উদ্ধার হলো টাকা?’ এই প্রশ্নই এখন মানুষের মুখে মুখে। টাকা টাকা আর টাকা। সেই সঙ্গে রয়েছে চাকরি দুর্নীতি,শিক্ষা ক্ষেত্রে দুর্নীতি, পৌরসভায় দুর্নীতি। একের পর এক দুর্নীতির খবর উঠে আসেছে।

কিন্তু বীজপুরেও রাজনৈতিক মহলে শোরগোল থেমে থাকেনি। দেখা যাচ্ছে এইসব দুর্নীতির মাঝে বীজপুরে অক্সিজেন পেয়ে গেছে বিরোধী দলগুলি। সিপিএম হাল ছাড়েনি। শাসক দলের বিরোধিতা করে একের পর এক মিছিল মিটিং ইত্যাদি তারা করেই চলেছে। হাতেগোনা কয়েকজন নিয়ে কংগ্রেসও ময়দানে নেমে পড়েছে। অন্যদিকে বিজেপিও পুরনো কর্মীদের নিয়ে বৈঠকে বসছে।

আর আজ যে চিত্র কাঁচরাপাড়ায় ধরা পড়ল তা অবাক করার মতো। কাঁচরাপাড়ার মন্ডল সভাপতি অমিত মন্ডলের সঙ্গে দেখা গেল বিশ্বনাথ ধরকে। বিশ্বনাথ ধর যিনি বিজেপি দল ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন। তৃণমূলে যোগদান করেই তাঁকে বেশ সক্রিয় ভূমিকায় দেখা যাচ্ছিল। কিন্তু ইদানিং তিনি কোনঠাসা হয়ে গিয়েছিলেন। মিটিং মিছিল তো দূরের কথা,দল নিয়ে এখন আর তাঁকে সমাজ মাধ্যমে একটি পোষ্টও করতে দেখা যায় না।

এখন দলীয় কর্মীরাই প্রশ্ন তুলতে শুরু করেছেন যে, তিনি তবে করছেন কি?

যে ছবিটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে যে, বিশ্বনাথ ধর কাঁচরাপাড়া বিজেপির মন্ডল সভাপতি অমিত মন্ডল ওরফে হীরার সঙ্গে বসে আছেন।

তবে তাদের মধ্যে কি কথা হয়েছে তা এখনো জানা যায়নি।

এ প্রসঙ্গে মন্ডল সভাপতি অমিত মন্ডল ওরফে হীরার সাথে কথা বললে তিনি জানান,”এখন অনেকেই আবার দলে আসতে চাইছে। খেলা তো শুরু হবে। তৃণমূল দলে যেভাবে চোরে ভরে গেছে,তাতে তৃণমূলের কিছু কর্মীরাই আমাদের ফোন করছেন। তারা বলছেন,রাস্তায় বেরোলেই মানুষ তাদের চোর বলছেন। কারা চুরি করল,আর কাদের কথা শুনতে হচ্ছে।”

তবে বিশ্বনাথ ধর সম্পর্কে হীরা বাবু বললেন,”বিষয়টি এখনই বলা যাচ্ছে না। তবে সময় হলে ঠিক জানতে পারবেন যে কি নিয়ে আলোচনা হয়েছে। তবে হ্যাঁ,বিশ্বনাথ বাবু আমার কাছে এসেছিলেন। একসময়ে তিনি আর আমি একই সঙ্গে দলে কাজ করেছি। বিগ ব্রেকিং অপেক্ষা করছে সকলের জন্য। বড়সড় ভাঙন হতে চলেছে,তা শুধু সময়ের অপেক্ষা মাত্র।”