অবতক খবর,২৫ ডিসেম্বরঃ আজ বীজপুর জুড়ে পালিত হল প্রাক্তন প্রধানমন্ত্রী ও ভারতরত্ন অটলবিহারী বাজপেয়ীর ৯৫তম জন্মদিবস। কাঁচরাপাড়া এবং হালিশহরের প্রায় সমস্ত ওয়ার্ডে ওয়ার্ডে অটলবিহারী বাজপেয়ীর জন্মদিন পালিত হল।

এছাড়াও বড়দিন উপলক্ষে ছোট ছোট শিশুদের মধ্যে কেক এবং চকোলেট বিতরণ করা হয়। একদিকে যেমন হালিশহর বিজেপি মন্ডলের সভাপতি বিশ্বনাথ ধর এই বিশেষ দিনটিকে পালন করলেন। অন্যদিকে কাঁচরাপাড়ার প্রাক্তন মন্ডল সভাপতির সময় দাসের নেতৃত্বে সিটি লাইফের সামনে অটল বিহারী বাজপেয়ীর জন্ম দিবস পালিত হল।

এর পাশাপাশি দেখা গেল কাঁচরাপাড়ার একমাত্র বিজেপি ক্লাবও এই উৎসবমুখর দিনে পিছিয়ে রইল না। তারাও পালন করল প্রাক্তন প্রধানমন্ত্রীর জন্মদিন। সেখানে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সহ সভাপতি বিনোদ শর্মা, হালিশহরের সমস্ত বিজেপি কর্মীরা।

তবে এই অনুষ্ঠানের মূল উদ্যোক্তা ছিলেন অমিত মন্ডল(হীরা)। তিনি বলেন,’প্রতিবছরই আমরা আমাদের দেশের প্রাক্তন প্রধানমন্ত্রীর জন্ম দিবস পালন করি। এবছর আড়ম্বরপূর্ণভাবে পালিত হচ্ছে,কারণ গত বছর কিছু দুষ্কৃতীর কারণে আমরা তেমন ভাবে এই বিশেষ দিনটিকে পালন করতে পারিনি। এর পাশাপাশি প্রতিটি ওয়ার্ডে আজকের এই বিশেষ দিনটি পালিত হয়েছে।’

এর পাশাপাশি দেখা গেল কাঁচরাপাড়া বিজেপির ২ নং ইউনিটের সভাপতি সুশান্ত বালার নেতৃত্বেও কাঁচরাপাড়ার ১২ নম্বর থেকে ২৪ নম্বর ওয়ার্ড পর্যন্ত প্রাক্তন প্রধানমন্ত্রীর জন্ম দিবস পালিত হয়েছে। অন্যদিকে কাঁচরাপাড়া ১ নম্বর ইউনিটের সভাপতি তাপস ঘোষ তাঁকে আজ কোনরকম উদ্যোগ নিতে দেখা গেল না। জানা গেছে তিনি আজ বাইরে ঘুরতে বেরিয়েছেন। যেহেতু তিনি সদ্য বিজেপিতে একটি পদ পেয়েছেন,সেহেতু আজকের এই বিশেষ দিনটিকে তিনি কোন গুরুত্ব না দেওয়ায় তাঁকে নিয়ে বিজেপি মহলে নিন্দার ঝড় উঠেছে। কিন্তু সব মিলিয়ে আজকের বড়দিনে বীজপুরে প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর জন্ম দিবস বেশ ভালোভাবেই পালিত হয়েছে। উল্লেখ্য,তবে কোন অনুষ্ঠানেই বিজেপি-তে যোগদান করলেও বিধায়ক শুভ্রাংশু রায়কে দেখা যাচ্ছে না।