অবতক খবর,১০ আগস্টঃ বীজপুর বিধানসভা অন্তর্গত অঞ্চলে শুরু হয়ে গেল লুট চুরি এবং মানুষকে ভয় দেখানোর কাজ। গত গত কয়েক যাবত এই সমস্ত ক্রিয়াকলাপ বন্ধ ছিল। কিন্তু তা আবার শুরু হয়েছে। ফের একের পর এক চুরি হচ্ছিল, কিন্তু তা এখন ছিনতাইয়ে পরিণত হয়েছে।

হালিশহর থানার অন্তর্গত ফাঁসিতলা অঞ্চলের একটি চায়ের দোকানে আজ ভোরবেলা আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছিনতাই হয়। ওই চায়ের দোকানের মালিকের বক্তব্য,আর ভোরবেলা দুই দুষ্কৃতী বাইকে করে এসে আগ্নেয়াস্ত্র দেখিয়ে সমস্ত টাকা পয়সা এবং দোকানের সামগ্রী লুট করে নেয়।

এই ঘটনার পর এলাকার ব্যবসায়ী থেকে শুরু করে অধিবাসীরা অত্যন্ত আতঙ্কিত।

শুধু এই ঘটনাতেই বিয়ষটি থেকে থাকেনি। ওই দুই দুষ্কৃতী কাঁচরাপাড়া কারখানা গেট পাওয়ার হাউজ মোড়ে রাস্তার ধারে বাগচির চায়ের দোকানের মালিকের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে টাকা পয়সা লুট করে।

কিন্তু এখন প্রশ্ন,কিছু মাস আগেই এক প্রশাসনিক মিটিংয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে বীজপুরে বেড়ে যাওয়া চুরি ডাকাতি নিয়ে অভিযোগ জানিয়েছিলেন নৈহাটি বিধায়ক তথা বর্তমানে রাজ্যের ভারপ্রাপ্ত মন্ত্রী পার্থ ভৌমিক। অতঃপর মুখ্যমন্ত্রী হস্তক্ষেপে বীজপুর থানার আইসিকে সরিয়ে দেওয়া হয়। তবে কি ফের সেই ঘটনার পুনরাবৃত্তি হবে? নতুন অফিসার আসবে হালিশহর থানায়?কারণ এটা তো চুরি নয়, রীতিমতো আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে ছিনতাই। প্রশ্ন উঠেছে।