বীজপুরের পৌরসভা গুলিতে নিয়োগে দুর্নীতি,তদন্তের মুখোমুখি হতে রাজি প্রাক্তন চেয়ারম্যান

অবতক খবর,৩০ মার্চঃ বীজপুরের দুই পৌরসভা কাঁচরাপাড়া এবং হালিশহর পৌরসভা। এই দুই পৌরসভাতেই কর্মী নিয়োগে দুর্নীতির অভিযোগ উঠে এসেছে। বিশেষত হালিশহর পৌরসভার ক্ষেত্রে দুর্নীতির অভিযোগ তুলেছিলেন খোদ এই পৌরসভার এক কাউন্সিলর। তবে সেটিংয়ের এই রাজনীতিতে এখন সেসব অতীত। হালিশহর পৌরসভায় দুর্নীতিতে বারংবার নাম উঠে আসছে এই পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান অংশুমান রায়ের। তাঁর সময়কালেই নাকি হয়েছে দুর্নীতি।

তবে এবার এক দৈনিক সংবাদ পত্রে দেওয়া সাক্ষাৎকারে অংশুমান রায় জানিয়েছেন,যে কোন তদন্তের মুখোমুখি হতে রাজি হালিশহরের এই প্রাক্তন চেয়ারম্যান।

তিনি বলেছেন,আমি চেয়ারম্যান থাকা কালীন নিয়োগ হয়েছে, কিন্তু কোন দুর্নীতি হয়নি। ডিএলবি’র নির্দেশে অয়ন শীলের সংস্থাকে পরীক্ষার দায়িত্ব দেওয়া হয়েছিল।

অংশুমান বাবু দাবি করেছেন যে,অয়ন শীলের সাথে তাঁর সরাসরি কোন যোগাযোগ ছিল না এবং তিনি চান, নিয়োগ নিয়ে যে অভিযোগ উঠেছে তার পূর্ণাঙ্গ তদন্ত হোক। তিনি সবরকম তদন্তের মুখোমুখি হতে রাজি।

প্রসঙ্গত উল্লেখ্য, অংশুমান রায় চেয়ারম্যান থাকা কালীন নিয়োগকে কেন্দ্র করে ক্ষোভের সঞ্চার হয়েছিল। ফলত,সেই সময়ে ১১ জন কাউন্সিলর তাঁর বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছিলেন দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী এবং তৎকালীন জেলা পর্যবেক্ষক জ্যোতিপ্রিয় মল্লিকের কাছে।