অবতক খবর,১৮ নভেম্বর: ১৭ই নভেম্বর উত্তর চব্বিশ পরগণা জেলার প্রশাসনিক বৈঠক হয় মধ্যমগ্রামে। সেখানে বীজপুরের সাম্প্রতিক পরিস্থিতির কথা মুখ্যমন্ত্রীর কাছে তুলে ধরেন বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারী। আর তার কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই বদলি হয়ে গেলেন বীজপুরের আইসি সঞ্জয় বিশ্বাস। তাঁর জায়গায় বীজপুরের নতুন আইসি পদে দায়িত্ব নিতে চলেছেন এনকাউন্টার স্পেশালিস্ট জয় প্রকাশ পান্ডে।

অফিসার জয় প্রকাশ পান্ডে সম্পর্কে শোনা যায়, তিনি আইন শৃঙ্খলা রক্ষায় খুবই সচেতন এবং সতর্ক থাকেন। বিভিন্ন অপরাধ এবং অপরাধমূলক কর্মকাণ্ড কড়া হাতে দমন করেন। তিনি নাকি অন্যদের তুলনায় একেবারেই আলাদা।

এই শুনে এখন বীজপুরবাসী বলতে শুরু করেছেন,অনেকেই তো বীজপুরে এলেন আর গেলেন। অপরাধ তো কমলো না! প্রতিবারই যখন নতুন আইসি আসেন বীজপুরে তখন বীজপুরবাসী আশায় বুক বাঁধেন যে,এবার হয়তো বীজপুরের অপরাধ এবং অপরাধীদের সংখ্যা কমবে। কিন্তু দেখা গেছে,বীজপুর বিধানসভায় অপরাধ দিনের পর দিন বৃদ্ধি পেয়েছে।

কিন্তু ওই যে কথায় বলেনা,আশায় বাঁচে চাষা! বীজপুরের মানুষের অবস্থা এখন তাই। এবারেও তারা আশা করছেন যে, নতুন আইসি জয় প্রকাশ পান্ডে দায়িত্ব নেওয়ার পর বীজপুরে অপরাধ কিছুটা কমবে।

তবে বীজপুরের ভবিষ্যত কি,সেটা তো সময়ই বলবে।

অন্যদিকে বীজপুর থানা থেকে আইসি সঞ্জয় বিশ্বাসের সাথে বদলি হচ্ছেন আরো ৩ অফিসার। জয়ন্ত বিশ্বাস, মনিরুল মোল্লা এবং মিহির ধর।