অবতক খবর,১০ জুন, কলকাতা,সুমিতঃ আত্মজের যে এমন পরিণতি হবে ভেবেছিলেন কি মা? হাওড়ার দাশনগরে সিংহ পরিবারে নেমে এল কালো ছায়া। শোকে পাথর বাবা – মা সহ এলাকাবাসী। পার্ক সার্কাসে পুলিসের গুলিতে নিহত ২৮ বছরের তরুণী রিমা সিং। স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে একটি অ্যাপ নির্ভর বাইকে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিলেন রিমা৷ তখনই বাংলাদেশ হাইকমিশনের কাছে এলোপাথাড়ি গুলি চালাচ্ছিলেন এক পুলিস কর্মী৷ সেই গুলি গিয়ে লাগে রিমার শরীরে৷ বাইক থেকে মাটিতে লুটিতে পড়েন তিনি৷ ঘটনাস্থলে মৃত্যু হয় রিমার৷ দাশনগরের বাড়ি ফেরার পথে ঘটে এই দুর্ঘটনা।

হাওড়ার পশ্চিম দাসনগরের ১৩৩ ফকির মিস্ত্রিবাগানের একটি বাড়িতে ভাড়া থাকত রিমা বাবা মা ও ভাইয়ের সঙ্গে।

রিমার মা জানান,বাড়ির মালিকের কাছ থেকেই তারা মেয়ের এই মর্মান্তিক পরিণতির খবর পান। প্রতিদিনের মতো এদিনও সকালে বেরিয়েছিল রিমা রিমার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই কান্নায় ভেঙে পড়ে পরিবার।

রিমার মা আরও জানিয়েছেন, বিয়ের দিন তারিখ ঠিক না হলেও বিয়ে স্থির হয়েছিল। বিয়ের কথাবার্তা বলতে আজই রিমার শ্বশুরবাড়ির সদস্যদের আসার কথা ছিল। আর আজই সব শেষ।  ফিজিওথেরাপির প্রশিক্ষণ নিচ্ছিল রিমা। গত ৫ বছর ধরে কারখানা বন্ধ থাকায় কর্মহীন রিমার বাবা । মূলত ফিজিওথেরাপি করে যা পেত এবং বাবার অল্প কিছু কাজের থেকে যত্সামান্য আয়ে চলত সংসার। এক লহমায় পাল্টে গেল সব কিছু মানতে পারছেন না পরিবার।