বিষ মদ খাইয়ে এক ব্যক্তিকে মেরে ফেলার অভিযোগ তুললো পরিবার

অবতক খবর,৪ জানুয়ারি,শান্তিপুর,নদীয়া: এক ব্যক্তিকে মদের সাথে বিষক্রিয়া খাইয়ে মেরে ফেলার অভিযোগ তুললো পরিবার। ঘটনাটি শান্তিপুর 23 নম্বর ওয়ার্ডের কারিকর পাড়ায়। পরিবারের অভিযোগ গতকাল সন্ধ্যা নাগাদ সাকিবুল হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তার বেশ কিছু বন্ধু বান্ধব।

রাত্রি এগারোটা নাগাদ তার বন্ধু-বান্ধবেরা হাসিবুলকে মদ্যপ অবস্থায় বাড়িতে দিয়ে যায়। সকাল হতেই সাকিবুল ঘুম থেকে না ওঠায় সন্দেহ হয় পরিবারের, সাকিবুল কে শান্তিপুর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। রহস্যজনক এই ঘটনায় পরিবারের মনে অভিযোগের দানা বাঁধে, সাকিবুল এর পরিবারের অভিযোগ গতকাল রাতে তার দুটি বন্ধু সাকিবুল কে বাড়িতে দিয়ে তাড়াহুড়ো করে বেরিয়ে যায়।

পরিবারের অভিযোগ সাকিবুল কে মদের সাথে বিষক্রিয়া খাইয়ে মেরে ফেলা হয়েছে। বর্তমানে সাকিবুল এর বয়স আনুমানিক 41 বছর। মঙ্গলবার সকালে মৃতদেহটি উদ্ধার করে শান্তিপুর থানার পুলিশ এছাড়াও ময়নাতদন্তের জন্য রানাঘাট মহকুমা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। যদিও সাকিবুলের এই মৃত্যুর ঘটনায় শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে সাকিবুলের পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।