অবতক খবর , নরেশ ভকত, বাঁকুড়া :      প্রত্যেকটি অতিরিক্ত কাজের জন্য উপযুক্ত পারিশ্রমিক দিতে হবে , ন্যূনতম মাসিক বেতন ১৫০০০ টাকা প্রদান করতে হবে এবং ফরম্যাট প্রথা বাতিল করতে হবে , পুজোর বোনাস পিএফ চালু করা এবং অবসর গ্রহণের পর কমপক্ষে দশ লক্ষ টাকা এবং পেনশন দিতে হবে , সরকারি স্বাস্থ্য কর্মীদের মর্যাদা তথা সরকারি কর্মীদের ন্যায় সমস্ত প্রকার সুযোগ দিতে হবে , আশা কর্মীদের মাসিক ভাতা মাসের প্রথম তারিখে দিতে হবে , অতিমারি সময়ে আসাদের উপযুক্ত সামগ্রী দিতে হবে , এই ধরনের পাঁচ দফা দাবি জানিয়ে আজ বিষ্ণুপুর CMOH কে তাদের দাবি-দাওয়া সম্বলিত একটি স্মারকলিপি তুলে দেন ।

শোভা মুখার্জি নামে এক আশা কর্মী বলেন , আমরা কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়ে অতিরিক্ত পরিশ্রম করছি কিন্তু সেই অনুপাতে আমরা পারিশ্রমিক পাচ্ছিনা । আমাদেরকে সরকারি সুযোগ-সুবিধা দিতে হবে এবং কঠিন পরিস্থিতির মোকাবিলার জন্য সমস্ত সামগ্রী প্রদান করতে হবে । দাবি দাওয়া পুরন না হলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারিও দেন তিনি ।

CMOH জে এন সরকার বলেন , তাদের দাবি-দাওয়া গুলি আমরা উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে পাঠিয়ে দেবো । উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশ মতে আগামী দিনে তাদের সমস্যার সমাধান করা হবে ।