অবতক খবর,২৮ নভেম্বর,বাঁকুড়া:- বিষ্ণুপুর পৌরসভার 15 নম্বর ওয়ার্ডের পৌরসভা নির্বাচনের আগে দুয়ারে বিধায়ক কর্মসূচি পালন করলেন বিষ্ণুপুর বিধানসভার বিধায়ক , এটা তৃণমূলের নাটক বাজি দাবি কংগ্রেসের ।

রবিবাসরীয় বিকেলে বিষ্ণুপুর পৌরসভার 15 নম্বর ওয়ার্ডে মানুষের দুয়ারে দুয়ারে পৌঁছে গেলেন বিষ্ণুপুর বিধানসভার বিধায়ক তন্ময় ঘোষ তিনি আজ মানুষের দুয়ারে গিয়ে তাদের অভাব-অভিযোগের কথা শোনেন এবং পূরণের আশ্বাস দেন তারই কর্মসূচির নাম দিয়েছেন তিনি “দুয়ারে বিধায়ক” ।

বিষ্ণুপুর বিধানসভার বিধায়ক তন্ময় ঘোষ জানান দুয়ারে বিধায়ক প্রকল্পটি মুখ্যমন্ত্রীর ভাবনা তিনি দুয়ারে সরকার চালু করেছেন তাঁর এই ভাবনাটাই ভাবিত হয়ে আমি দুয়ারে বিধায়ক প্রকল্প চালু করেছে দলের নির্দেশে আমি শুধু মানুষের সেবক হিসাবে কাজ করছি তিনি আরো জানান এলাকায় বেশ কিছু কাঁচা বাড়ি রয়েছে এবং বেশ কয়েকজন বার্ধক্য ভাতা পায় নি এসব বিষয়গুলি যাতে দ্রুত সমাধান হয় তার ব্যবস্থা করব ।

প্রদেশ কংগ্রেসের সম্পাদক দেবু চ্যাটার্জির জানান সামনে পৌরসভা নির্বাচন আসছে দিদির কাছে কে কতটা ভালো তার নাটক বাজি চলছে দিদি কে খুশি করার জন্য বিধায়কের এই পরিকল্পনা তিনি আরো জানান এখনো পর্যন্ত বিধায়ক এলাকায় কোনো কাজ করে উঠতে পারেননি এটা তৃণমূলের নাটক বাজি ।