অবতক খবর, বাঁকুড়াঃ ২০১৯ লোকসভা নির্বাচনে এ রাজ্যে বিজেপি ভালো ফল করায় বিজেপি কর্মীদের মধ্যে আত্মবিশ্বাস তৈরি হয়েছিল ।  কিন্তু পরবর্তী সময়ে রাজ্যের সাম্প্রতিক উপনির্বাচন গুলিতে বিজেপির ভরাডুবি সহ রাজধানী দিল্লিতে বিজেপির পরাজয়ে বিজেপি কর্মীরা ক্রমশই বিজেপির প্রতি আস্থা হারিয়ে ফেলছেন । আর সেকারণে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের হিড়িক পড়েছে ।

আর সে মতোই এদিন বিষ্ণুপুর পৌরসভার চেয়ারম্যান শ্যাম মুখার্জির হাত ধরে রাধানগর পঞ্চায়েতের ভাডরা গ্রামের নয়জন বিজেপি কর্মী তৃণমূল কংগ্রেসে যোগদান করলো । তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন শ্যাম মুখার্জী । সামনেই পৌরসভা নির্বাচন, তার আগে এই যোগদান তৃণমূল কংগ্রেসকে বাড়তি অক্সিজেন যোগাবে বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ ।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান কারী রামকৃষ্ণ বাগদী নামে এক কর্মী বলেন , একটা সময় তৃণমূল করতাম কিন্তু ভুল বুঝে ও বিজেপির মিথ্যা প্রলোভনে বিজেপিতে যোগ দিয়েছিলাম । কিন্তু পুনরায় নিজেদের ভুল বুঝতে পেরে তৃণমূল কংগ্রেসে যোগদান করলাম । আগামী দিনে শ্যাম মুখার্জির নেতৃত্বে তৃণমূলের হয়ে কাজ করব ।

বিষ্ণুপুর পৌরসভার চেয়ারম্যান শ্যাম মুখার্জি বলেন , ওরা একটু ভুল করেছিল এবং মনের মধ্যে একটু অভিমান ছিল । কিন্তু নিজেদের ভুল বুঝতে পেরে আবারো দলে ফিরে এসেছে এবং নিজেদের ভুলটাকে সংশোধন করার জন্যই নতুন করে তারা তৃণমূল কংগ্রেসে যোগদান করলো ।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার প্রাক্তন জেলা সভাপতি স্বপন ঘোষ বলেন , ওরা বিজেপি করেনা যখন যে আসে তখন তাই করে , ওরা তৃণমূলই করতো । তৃণমূল এখন গোটা বাংলায় পৌর নির্বাচন ও বিধানসভা নির্বাচনকে সামনে রেখে নিত্যনতুন নটাংকি করছে । তৃণমূলের লোককে বিজেপি সাজিয়ে তৃণমূলে যোগদান করাচ্ছে । এই নটাংকি গোটা বাংলাব্যাপী চলছে বলে তিনি কটাক্ষ করেন ।