নিজস্ব সংবাদদাতা : অবতক খবর :    বিষ্ণুপুরে পরপর বেশ ৭-৮ টি হাইস্কুলে চুরি, এই ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। স্থানীয় মানুষজন ও পুলিশ সূত্রে জানা গিয়েছে যে ভোটের পরবর্তী কালীন বিষ্ণুপুর থানার অন্তর্গত সাত থেকে আটটি হাইস্কুলে চুরির ঘটনা ঘটে গেটের তালা ভেঙে।

ভোটের ডিউটি স্কুলের শিক্ষক শিক্ষিকা আসা বন্ধ হয়ে গিয়েছিল সেই সুযোগকে হাতিয়ার করে প্রত্যেক বিদ্যালয় গেটের তালা ভেঙে বিদ্যালয়ের অফিস ঘরের মধ্যে প্রবেশ করে ও আলমারির লকার ভেঙে তাণ্ডব চালায় বলে জানা গিয়েছে। তবে যে ক’টি বিদ্যালয় চুরি গিয়েছে সেই সকল বিদ্যালয়ের অফিস ঘরে লুটপাট চালিয়েছে দুষ্কৃতীরা এমনটাই জানালেন শিক্ষক থেকে পঞ্চায়েতের প্রধান ও স্কুলের সেক্রেটারি সকলেই। তবে ১৩, ১৪ বছর যেসব স্কুলে কোনদিনই চুরি হয়নি এই হঠাৎ করে এমন ঘটনা ঘটায় সকলে চোখে মুখে ভাঁজ পড়ে গিয়েছে শিক্ষক মহলে সকলেই মনে করছেন কোন এক অভিসন্ধি থাকলেও থাকতে পারে দুষ্কৃতীদের।

যে যে বিদ্যালয়গুলির চুরি গিয়েছে সেই বিদ্যালয় গুলি হল তপনা চতুর্ভুজ হাই স্কুল, গন্ধভাদুলি হাই স্কুল গাববেরিয়া ছাত্রবন্ধু হাই স্কুল, রসপুঞ্জ ও পিকে হাই স্কুল, দড়ি কেওড়া ডাঙ্গা অন্নদাপ্রসাদ হাই স্কুল এছাড়াও বিভিন্ন বিদ্যালয়ের। তবে শিক্ষকদের পক্ষ থেকে থানায় অভিযোগ জানিয়েছে এবং পুলিশ বিষ্ণুপুর থানার পুলিশ পুরো বিষয়টি তদন্ত করে দেখছে।