বিশ্বজিৎ দাসকে লাথখোর বলে আক্রমণ,জেল খাটানোর হুঁশিয়ারি বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের 

অবতক খবর,১৮ এপ্রিলঃ সোমবার উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার বেলতা বাজারে পথসভার আয়োজন করেছিল বিজেপি। পথসভা মঞ্চে কয়েকজন তৃণমূল কংগ্রেস সমর্থক বিজেপিতে যোগদান করে বলে দাবি করেন বিজেপির পক্ষ থেকে ।

পথসভার মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার দাবি করেন, তিনি তার এলাকার উন্নয়নের জন্য বিধায়ক তহবিল থেকে টাকা দিয়েছেন। কিন্তু সেই টাকা খরচ করতে দিচ্ছে না বাগদার বিধায়ক তথা বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি বিশ্বজিৎ দাস।

এর পরেই তিনি বিশ্বজিত দাসকে গিদর, লাথখোর বলে আক্রমণ করেন। পরবর্তীতে তিনি হুশিয়ারী দিয়ে বলেন, বিধায়কের টাকা খরচ করতে দিচ্ছে না। আমার নামও স্বপন মজুমদার। আপনি যে কাজ করেছেন। গুরু পাচারে আপনাকে জেলে যেতে হবে। আমরা সেই ব্যবস্থা করছি।

পরবর্তীতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, বিশ্বজিৎ গরু পাচারের টাকা খেয়েছে। বিষয়টি আমি দলের কাছে জানিয়েছেন। দল যেখানে জানানোর জানিতেছে।

একই সঙ্গে স্বপন মজুমদার দলিও কর্মীদের উদ্দেশ্যে বলেন, এবারের পঞ্চায়েত নির্বাচনে বুথের আগে ক্যাম্প করা হবে। ওখানে রান্নার জন্য বড় বড় চালাকাঠ রাখবেন। যদি তৃণমূলের কোন হার্মাদ বাহিনী আপনার ভোট লুঠ করতে আসে একটাকেও ফেরত পাঠাবেন না। আপনাদের কোন অসুবিধা হলে বিজেপি আপনাদের পাশে দাঁড়াবে। এই হার্মাদদের ভয় পাওয়ার কোন কারন নেই।

তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি প্রসেনজিৎ ঘোষ দাবি করেন কোন তৃণমূল কংগ্রেস কর্মী বিজেপিতে যোগ দেয়নি । অন্যদিকে বিশ্বজিৎ দাস প্রসঙ্গে স্বপন মজুমদারের বক্তব্য নিয়ে তিনি বলেন তার বিরুদ্ধে মাদক পাচার করবার কেস রয়েছে সে কি বলবে । পঞ্চায়েত নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন যারা চলাকার নিয়ে মারবেন ভাবছেন সাধারণ মানুষ তাদেরকে প্রতিহত করবে ।

এই বিষয়ে বিশ্বজিৎ দাসের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।