বিরহী 2গ্রাম পঞ্চায়েত অন্তর্গত নারায়ণ পুর গ্রামে এবার তৃণমূল কংগ্রেসের নেতার বিরুদ্ধে অভিযোগ করলেন তৃণমূল কংগ্রেসের কর্মীরা

অবতক খবর,২০ এপ্রিল: হরিণঘাটা বিধানসভার অন্তর্গত হরিণঘাটা ব্লক বিরহী 2 অঞ্চল নারানপুর গ্রামে এবার অভিযোগ করল তৃণমূল কংগ্রেসের বর্তমান দায়িত্বে থাকা নদীয়া জেলার রানাঘাট শ্রমিক সাংগঠনিক নেতার বিরুদ্ধে। নাম হাজী মন্ডল।
একটি রেজিস্ট্রেশন ক্লাবকে নিজস্ব জমি হিসেবে তার শ্বশুর মশাইকে বিক্রি করে দিলেন চুপিসারে। যদিও বিষয়টি জানতেন না কেউই। পরে জানাজানি হলে বিষয়টি যখন গ্রামবাসীরা জানতে পারে
এখনই সে তড়িঘড়ি করে জায়গাটা কিভাবে বাঁশ দিয়ে এবং তৃণমূল কংগ্রেসের পতাকা লাগিয়ে দেয়।


যদিও বিষয় নিয়ে আমরা যোগাযোগ করলে তার কাছ থেকে কোনো উত্তর পাওয়া যায়নি। ক্লাবের নাম দেওয়া হয়েছিল স্টার সংঘ, তার দায়িত্বে ছিল হাজী মন্ডল ও আল্লারাখা মন্ডল।
যদিও বর্তমানে রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিল এই হাজী মন্ডল। তিনি হরিণঘাটা ব্লকের ছাত্রের প্রাপ্তন ব্লক সভাপতি ও কয়েকদিন যুব দায়িত্ব দেওয়া হয়েছিল। যদিও পরবর্তীকালে তাকে সরিয়ে দেয়া হয়। বর্তমানে সে নদীয়া জেলার রানাঘাট সাংগঠনিক এর শ্রমিক সংগঠন তথা আইএনটিটিইউসি জেলা কমিটির সদস্য এবং সম্পাদক, যার ফলে এই শ্রমিক সংগঠন তথা আইএনটিটিইউসি জেলা কমিটির সদস্য এবং সম্পাদক, যার ফলে এই শ্রমিক সংগঠনের এলাকার খুব দাপট আছে এবং একাধিক অসামাজিক কাজের সাথে যুক্ত সে এমনটাই অভিযোগ গ্রামবাসীদের তোলাবাজি লুটপাট জমি দখল ইত্যাদি।