হক জাফর ইমাম :: অবতক খবর :: মালদা: বিয়ে বাড়ি থেকে বাড়ি ফেরার পথে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক মহিলার আহত আরো দুইজন। আহত দুজনের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে। ঘটনাটি ঘটেছে
শনিবার দুপুরে মালদা কালিয়াচক থানার যদুপুর এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার নাম শাকিলা বিবি (৩০)। আহত স্বামী জামাল হোসেন (৩৫) এবং ৮ বছরের শিশু রমজান আলী।

জানা গিয়েছে,জামাল হোসেন ও তার স্ত্রী এবং পুত্রকে নিয়ে মালদা কালিয়াচক থানার কৃষ্টপুর এলাকায় একটি বিয়ে বাড়িতে যোগ দিতে যান। শনিবার দুপুরে একটি মোটর বাইকে চেপে তিনজন বাড়ি ফিরছিলেন ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে।

মালদা কালিয়াচক থানার যদুপুর এলাকায় পেছন থেকে একটি লরি ধাক্কা মারে বাইকের পেছনে।সেই সময় রাস্তায় ছিটকে পড়েন শাকিলা বিবি। তার মাথার উপর দিয়ে লরি চাকা চলে যায় বলে অভিযোগ।

আহত হন জামাল হোসেন এবং তার ৮ বছরের শিশু পুত্র।এরপর তড়িঘড়ি উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে স্থানীয় বাসিন্দারা।
সেখানে শাকিলা বিবিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

জামাল হোসেন এবং তার শিশু চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে।পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠায়।

আহত জামাল হোসেন জানিয়েছেন তার বাড়ি পুখুরিয়া থানার মহারাজপুর গ্রামে।শুক্রবার দুপুরে কালিয়াচক থানার কৃষ্টপুর এলাকায় তার স্ত্রী এবং সূর্যকে নিয়ে বিয়ে বাড়িতে যোগ দিতে গিয়েছিলেন। শনিবার দুপুরে মোটর বাইকে চেপে বাড়ি ফিরছিলেন তারা।

যদুপুর এলাকায় হঠাৎ পিছন থেকে একটি লরি ধাক্কা মারে তার মোটরবাইকে।এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে।
ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।