বিয়ে না করার প্রতিবাদে , স্ত্রীর মর্যাদা পেতে প্রেমিকের বাড়িতে ধর্নায় বসলেন প্রেমিকা !

অবতক খবর , অভিষেক দাস , চাঁচল :- বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক বার সহবাস! বিয়ে না করার প্রতিবাদে স্ত্রীর মর্যাদা পেতে প্রেমিকের বাড়িতে ধর্নায় বসলে প্রেমিকা । ঘটনাটি ঘটেছে মালদার চাঁচলের কনুয়ার উত্তর পাড়া এলাকায় । এই ঘটনাকে ঘিরে ওই এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে ।

 

জানা যায়, ওই যুবতী গত চারদিন ধরে কনুয়ার উত্তরপাড়া সুলতান আলীর ছেলে মাসুম রেজার বাড়িতে না খেয়ে ধর্নায় রয়েছেন ! গত দুই বছর ধরে মাসুম রেজার সাথে নদীশিখ গ্রামের আর্জিনা খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে ।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মাসুদ আলম আর্জিনা খাতুনের সঙ্গে একাধিকবার সহবাস করে বলে অভিযোগ । এরপর সেই প্রেমিকা বিয়ের কথা বললে মাসুদ আলম বিয়ে করতে অস্বীকার করে ! যতবারই তাদের মধ্যে বিয়ের প্রসঙ্গ উঠে ততো বারই সে নানান টালবাহানা দিয়ে সেই প্রসঙ্গ এড়িয়ে যায় ।

এরপরেই সেই প্রেমিকা সিদ্ধান্ত নেয় , বিয়ের জন্য তার বাড়ির সামনে এসে ধর্নায় বসেন ! ধর্নায় বসার পরে প্রেমিক সহ প্রেমিকের বাড়ির সদস্যরা বাড়িতে তালা মেরে পালিয়ে যাই । তারপর থেকেই চার দিন ধরে না খেয়ে ওই প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসে রয়েছেন প্রেমিকা ।

প্রেমিকা আরজিনা খাতুন এর দাবি, আমাদের মধ্যে দুবছরের সম্পর্ক এই প্রেমের সম্পর্কে আমাদের মধ্যে একাধিক বার শারীরিক সম্পর্ক হয়েছে মাসুম রেজার সাথে , আমার যদি বিয়ে না হয় তাহলে আমি এই বাড়িতেই আত্মহত্যা করব বলে জানান ওই প্রেমিকা ।