অবতক খবর, উত্তর দিনাজপুরঃ প্রেমিক বিয়ে করতে অস্বীকার করায় প্রেমিকা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল ঘটনাটি উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার দক্ষিন বিষ্ণুপুর গ্রামে। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়ে দিয়েছে। রায়গঞ্জ থানার পুলিশ একটি মামলা রুজু করেছে। প্রেমিকের শাস্তির দাবিতে  বিরুদ্ধে মৃতার পরিবারের পক্ষ থেকে রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

সূত্র মারফৎ জানা গিয়েছে,  রায়গঞ্জ থানার দক্ষিন বিষ্ণুপুর গ্রামের বাসিন্দা সুমি অধিকারির সঙ্গে বছর তিনেকের সম্পর্ক গড়ে উঠেছিল ইটাহার থানার গতির গ্রামের বাসিন্দা পলাশ ঘোষের। দুই পরিবারের পক্ষ থেকে তাদের সম্পর্ক মেনেও নিয়েছিল। সুমির পরিবারের অভিযোগ, দীর্ঘদিনের সম্পর্কের সুবাদে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দুইজনের মধ্যে একাধিকবার সহবাস হয়। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করলেও প্রেমিক পলাশ ঘোষ বিয়ে করতে অস্বীকার করে। এনিয়ে পলাশের সঙ্গে সুমির মধ্যে বিবাদ চলছিল। বৃহস্পতিবার রাতে বিবাদ চরমে ওঠে। টেলিফোনে তাদের মধ্যে দীর্ঘক্ষন বাকবিতন্ডা হয়। শুক্রবার সুমি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী রামু মন্ডলের জানিয়েছেন,পুলিশকে কড়া হাতে বিষয়টি দেখার জন্য বলবেন।  পুলিশ বিষয়টি নিয়ে কড়া পদক্ষেপ নিলে এই ধরনের ঘটনা রোধ করা সম্ভব হবে। অভিযুক্ত পলাশ ঘোষের শাস্তির দাবি জানিয়েছে মৃতার দিদি রূপালী অধিকারি।