অবতক খবর,৩ মেঃ বিয়ের প্রস্তাব নাকচ করে দেওয়ায় সহকর্মীকে ফাঁসানোর অভিযোগে উঠল এক আইটি কর্মী যুবতীর বিরুদ্ধে। বধূ নির্যাতনের মিথ্যে মামলায় ফাঁসানো ও মামলা তুলে নেওয়ার বিনিময়ে জন্য মোটা অংকের টাকা দাবি করার অভিযোগে বাছেন্দ্রী রায় নামে পেশায় আইটি কর্মী তরুণীকে গ্রেফতার করল দমদম থানার পুলিশ। অভিযুক্ত যুবতীকে সেক্টর ফাইভ আর ডি বি সিনেমা হলের সামনে থেকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত বাগুইআটি সংলগ্ন হাতিয়ারা এলাকার বাসিন্দা। তাকে মঙ্গলবার বিকেলে গ্রেফতার করে দমদম থানার পুলিশ ।

জানা গিয়েছে বাছেন্দ্রী রায় ও নীলাদ্রি দত্ত নামে এক যুবক একই কোম্পানিতে কাজ করত। মাস ছয়েক আগে নীলাদ্রিকে বিয়ের প্রস্তাব দেন ওই তরুণী। নীলাদ্রি নাকচ করে দেওয়াযয় অভিযুক্ত এই তরুণী মধ্যমগ্রাম থানায় ভুয়া ম্যারেজ সার্টিফিকেট এবং বিয়ের ভুয়ো ছবি দেখিয়ে তাকে বধু নির্যাতনের মামলায় মধ্যমগ্রাম থানায় অভিযোগ করে ফাঁসিয়ে দেয় এবং সেটেলমেন্টের জন্য মোটা অংকের টাকা দাবি করে। পুলিশ নীলাদ্রি দত্তকে গ্রেফতার করে এবং জেলে পাঠিয়ে দেয় এরপর নীলাদ্রি মুক্তি পেলে দমদম থানার দ্বারস্থ হন এবং সেখানে তিনি তার বিরুদ্ধে ভুয়ো ম্যারেজ সার্টিফিকেট ব্যাবহার করে মিথ্যা মামলা করা হয়েছে এই বলে অভিযোগ দায়ের করেন। এরপর দমদম থানার পুলিশ সমস্ত এই বিষয় তদন্ত করে জানতে পারে মেয়েটি যে ছবিটি ব্যবহার করেছে এবং ম্যারেজ সার্টিফিকেটটি ব্যবহার করেছে সেটি সম্পূর্ন জাল সার্টিফিকেট।

এরপর সেক্টর ফাইভ তার অফিসের সামনে থেকে বাছেন্দ্রী রায়কে প্রতারণার মামলায় গ্রেফতার করে। এর আগেও ওই তরুণী তিন থেকে চার জন যুবককে মিথ্যা মামলায় ফাঁসিয়েছে এবং মামলা করে মোটা অংকের টাকা দাবি করে বলে অভিযোগ।